শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

খুলনায় ইমামদের সাথে মতবিনিময় ও জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ১৯ জুন, ২০১৯
  • ৩৩২ পড়েছেন

তথ্যবিবরণী :

নিয়মিত ৯৭৬তম ইমাম দলের প্রশিক্ষণের উদ্বোধন, এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণ, ইমামদের সাথে মতবিনিময়, জেলা ও উপজেলা পর্যায়ে মাজার শরীফ এবং খানকাহর তত্ত্বাবধায়ক ও প্রতিনিধি সম্মেলন ১৯ জুন (বুধবার) দুপুরে খুলনা বিভাগীয় ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, ইমামরা সমাজের গুরুত্বপূর্ণ অংশ। ইমামরা হলেন সমাজের নেতা, তাদের কথা মানুষ অনুসরণ করে। নামাজের পূর্বে খু’দবায় সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও মাদকের বিরুদ্ধে ইমামদের কথা বলতে হবে। ইসলামের নীতি ও আদর্শ মোতাবেক যদি আমরা চলতে পারি তা হলে জীবন আরো উন্নত হবে। তিনি বলেন, মাদক থেকে যুব সমাজকে ফিরিয়ে আনতে হবে। সরকার মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স নীতি ঘোষণা করেছে। সকলস্থানেই ইসলামের বিচরণ রয়েছে। ইসলাম বাল্যবিবাহ সমর্থন করে না। স্বাস্থ্য, শিক্ষা, নারী নির্যাতন, মাদক, নারী ও শিশুপাচার রোধসহ বিভিন্ন বিষয়ে ইমামরা সমাজের মানুষের সাথে কথা বলতে পারেন।

ইসলামিক ফাউন্ডেশন খুলনা বিভাগীয় পরিচালক শাহীন বিন জামান এতে সভাপতিত্ব করেন। এই প্রতিনিধি সম্মেলন জেলা ও উপজেলা পর্যায়ে মাজার শরীফ এবং খানকাহর তিনশ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন।

পরে জেলা প্রশাসক এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৫০জন শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu