কয়রায় বঙ্গবন্ধু যুব পরিষদের পবিত্র কুরআন ও বৃক্ষ বিতরণ অনুষ্ঠিত

335

ওবায়দুল কবির সম্রাট, কয়রা প্রতিনিধি :

কয়রায় বঙ্গবন্ধু যুব পরিষদের ও মহারাজপুর ইয়ংস্টার ক্লাবের উদ্যোগে পবিত্র কুরআন ও বৃক্ষ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

২৭আগস্ট মঙ্গল বিকাল ৪টায় কয়রায় মহারাজপুর গ্রামের বঙ্গবন্ধু যুব পরিষদ ও মহারাজপুর ইয়ংস্টার ক্লাবের অনুষ্ঠানে উক্ত ক্লাবের সভাপতি মোঃ শাহজাহান সিরাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহররম হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা-০৬ (কয়রা পাইকগাছা ) মাননীয় সংসদ সদস্য ও খুলনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু ।

এ সময় তিনি বলেন,কুরআন হচ্ছে সম্পূর্ণ জীবন বিধান ও বৃক্ষ হল আমাদের পরম বন্ধু ।এ সময় তিনি উপস্থিত সকলকে বৃক্ষের উপকারীতার কথা তুলে ধরে সকলকে সর্বনিম্ন ৫টি করে গাছ লাগানোর আহবান জানান। এছাড়া তিনি লোনা পানি উত্তোলন বন্ধ করে মিষ্টির পানির ব্যাবহার করে চাষাবাদ নিশ্চিত করতে বলেন। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জি এম মোহসিন রেজা, প্রধান আলোচক হিসাবে ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটি সহ সম্পাদক এসএম সাইফুল্লাহ আল মামুন, সম্মানিত অতিথি প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও উপ পরিচালক বাংলাদেশ কৃষি গবেষণা ইনন্সিটিউট খুলনা ড. হারুনর রশীদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ,লীগের সহ সভাপতি খগেন্দ্রনাথ মন্ডল, কয়রা থানা অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন, খান সাহেব কোমর উদ্দীন মডেল কলেজের অধ্যক্ষ ড. চয়ন কুমার রায়, কয়রা প্রেস ক্লাবের সভাপতি এসএম হারুন অর রশীদ, বঙ্গবন্ধু যুব পরিষদের প্রধান উপদেষ্টা ও কৃষকলীগের যুগ্ম আহবায়ক প্রভাষক শাহাবাজ আলী, ডিভিশনাল কো অর্ডিনেটর রুপালী লাইফ ইন্সুরেন্স কোঃ লিঃ মোঃ রবিউল ইসলাম, প্যানেল চেয়ারম্যান মোস্তফা কামাল, ইউপি সদস্য শাহাদাত হোসেন, বৈজ্ঞানিক সহকারি সরেজমিন গবেষণা বিভাগ জাহিদ হাসান, জেলা ছাত্রলীগ নেতা শাকিল হোসেন, ক্লাবের উপদেষ্টা মোঃ শাহজাহান বাচ্চু, সেচ্ছাসেবক লীগ নেতা আক্তারুল ইসলাম, প্রজন্মলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন ও শামীম। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু যুব পরিষদের সকল উপদেষ্টা ও সদস্যবৃন্দ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি মহারাজপুর ইউনিয়নের সকল হাফিজিয়া মাদ্রাসার এতিম হাফেজ ছাত্রদের মাঝে পবিত্র র্ক্আোন শরীফ ও সকল প্রাইমারি, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা ও হাফিজিয়া মাদ্রায় গাছের চারা বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here