শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

১৮ সাংবাদিক পেলেন জ্ঞানতাপস ড. মুহম্মদ শহীদুল্লাহ স্মৃতি পদক

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯
  • ৩৫৯ পড়েছেন

নিজস্ব প্রতিবেদক :
বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে খুলনা মহানগরীর উমেশ চন্দ্র পাবলিক লাইব্রেরি মিলনায়তনে উদ্দীপ্ত বাংলাদেশের আয়োজনে প্রধান অতিথি থেকে এ পদক তুলে দেন খুলনা জেলা পরিষদের প্রশাসক ও জেলা আ’লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ। অনুষ্ঠানে সহযোগিতা করে বীর মুক্তিযোদ্ধা গোলাম মাওলা খান ফাউন্ডেশন।

যে ১৮ জন সাংবাদিতায় বিশেষ অবদানের জন্য এ পদক পেয়েছেন তারা হলেন, ইউএনবি’র দিদারুল আলম, দৈনিক ইত্তেফাকের এনামুল হক, একুশে টিভির মহেন্দ্রনাথ সেন, আলোকিত বাংলাদেশের মুহাম্মদ নূরুজ্জামান, দৈনিক খুলনাঞ্চলের হারুন অর রশিদ, দৈনিক তথ্যের নূর হাসান জনি, দৈনিক জন্মভূমির মামুন খান, ইন্ডিপেনডেন্ট টিভির অভিজিৎ পাল, দীপ্ত টিভির ফারজানা ববি, দৈনিক দেশ সংযোগের ইয়াসীন আরাফাত রুমি, দৈনিক সময়ের খবরের আব্দুল্লাহ আল মামুন রুবেল, বার্তা২৪. কমের মানজারুল ইসলাম, দক্ষিণাঞ্চল প্রতিদিনের জয়নাল ফারাজী, দৈনিক প্রবাহের নাজমুল হাসান। এছাড়া চিত্র সাংবাদিকতায় পেয়েছেন দৈনিক আজকের তথ্যের বাপ্পী খান, দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিনের আব্দুল মালেক, ইন্ডিপেনডেন্ট টিভির আরাফাত হোসেন অনিক ও দৈনিক খুলনাঞ্চলের সোহেল রানা।

এর আগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে “আদর্শ সমাজ গঠনে যুবকদের সচেতন করতে নির্বাচিত জনপ্রতিনিধি ও আমাদের করনীয়” শীর্ষক দিনব্যাপী আলোচনা সভা, কবিতা পাঠ ও গুণীজন সম্মাননা প্রদান-২০১৯ অনুষ্ঠিত হয়।

ভাষাসৈনিক ও চলচ্চিত্রকার মো: রফিকুজ্জামানের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য হুমায়ুন কবীর হিরু, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর মেয়র হাসান কাদির গনু, মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন, ভারত থেকে আগত অধ্যক্ষ ছন্দা দত্ত। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ শিল্প-সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি মো. গোলাম রব্বানী খান।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu