শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

সুলতানা কামাল ও অধ্যাপক মুনতাসীর মামুনকে হত্যার হুমকিতে খুবি উপাচার্যের তীব্র নিন্দা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ৫ মে, ২০১৯
  • ৪২৯ পড়েছেন
সুলতানা কামাল ও অধ্যাপক মুনতাসীর মামুনকে হত্যার হুমকিতে খুবি উপাচার্যের তীব্র নিন্দা

অনলাইন ডেক্স : মানবাধিকার কর্মী ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সুলতানা কামাল এবং বিশিষ্ট শিক্ষাবিদ, গবেষক, ইতিহাসবিদ বঙ্গবন্ধু অধ্যাপক মুনতাসীর মামুনসহ কয়েকজন প্রগতিশীল বুদ্ধিজীবীকে একটি আন্তর্জাতিক জঙ্গী সংগঠন অনলাইন পত্রিকায় হত্যার হুমকি প্রদান করায় খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান তীব্র নিন্দা জ্ঞাপন করে এর প্রতিবাদ জানিয়েছেন।

এক বিবৃতিতে তিনি বলেন বাংলাদেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধ নিয়ে যারা অব্যাহত কাজ করে চলেছেন, যারা ধর্মীয় মৌলবাদের মুখোশ উন্মোচন করে দেশকে ধর্মান্ধ, গোড়ামী, কুসংস্কারমুক্ত করতে চাইছেন, মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়তে সহায়তা করছেন তাদেরকে যারা হত্যার হুমকি দেয় তারা পুনরায় দেশকে পাকিস্তানি ভাবধারায় নিপতিত করতে চায়। এরা ইসলামের মর্মবাণী বোঝে না, এরা শান্তির ধর্ম ইসলামের ক্ষতি করছে, ভাবমূর্তি নষ্ট করছে। তিনি বলেন পৃথিবীর ইতিহাসে জোর করে, হত্যার ভয় দেখিয়ে, হত্যা করে কখনও কোনো মতবাদ প্রতিষ্ঠা করা যায় না।

অবিলম্বে সুলতানা কামাল ও অধ্যাপক মুনতাসীর মামুনসহ যাদেরকে হুমকি দেওয়া হয়েছে তাদের প্রয়োজনীয় নিরাপত্তা প্রদানসহ হুমকিদাতা গোষ্ঠির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আহবান জানান খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান ।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu