শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

সমবায় প্রতিমন্ত্রীর সাথে রীভা গাঙ্গুলীর সাক্ষাৎ

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯
  • ৫৯১ পড়েছেন

তথ্যবিবরণী :
ভারতের হাইকমিশনার রীভা গাঙ্গুলী দাস ২৩ এপ্রিল মঙ্গলবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের সাথে তাঁর সচিবালয়স্থ অফিসকক্ষে সাক্ষাৎ করেন।

সাক্ষাতকালে তারা পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে বিশেষ করে স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালীকরণ, স্যানিটেশন ব্যবস্থা, পানি সরবরাহ, বর্জ্য ব্যবস্থাপনা, গ্রামীণ যোগাযোগ ব্যবস্থা এবং পল্লী উন্নয়নে গৃহীত বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন।

হাইকমিশনার নগরের জলাবদ্ধতা নিরসন, বর্জ্য ব্যবস্থাপনা ও পানি বিশুদ্ধকরণে ভারতীয় সরকারের সহযোগিতার বিষয়ে আশ্বাস প্রদান করেন। তিনি স্যানিটেশনে বাংলাদেশের উল্লেখ্যযোগ্য অগ্রগতি এবং যোগাযোগসহ গ্রামীণ অবকাঠামো উন্নয়নে বাংলাদেশ সরকার গৃহীত বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের প্রশংসা করেন।

স্থানীয় সরকার প্রতিমন্ত্রী প্রতিটি গ্রামে আধুনিক নগর সুবিধা পৌঁছে দেয়ার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনি ইশতেহার ‘আমার গ্রাম আমার শহর’ সম্পর্কে ভারতীয় হাইকমিশনারকে অবহিত করেন। তিনি বলেন, অত্র মন্ত্রণালয় বর্জ্য ব্যবস্থাপনা, গ্রামীণ যোগাযোগ ব্যবস্থা এবং পল্লী উন্নয়নসহ দ্বিপাক্ষিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে একত্রে কাজ করতে আগ্রহী।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu