শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার দুই ছাত্রলীগ নেতা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ২৯ জানুয়ারী, ২০১৯
  • ৭০৮ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি :
খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে মহানগর ছাত্রলীগ থেকে দু’জনকে সাময়িকভাবে বহিষ্কার করেছে ।
খুলনা মহানগর ছাত্রলীগের অন্তর্গত খালিশপুর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুজ্জামান সাগর ও ৩১ নংওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বি আহমেদ রানাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।
২৯ (জানুয়ারী) মঙ্গলবার রাতে খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে অভিযুক্ত সাঈফুজ্জামান সাগর ও রাব্বি আহমেদ রানাকে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তার জন্য আগামী সাত (০৭) দিনের মধ্য খুলনা মহানগর ছাত্রলীগের দপ্তর সেলে লিখিত ভাবে কারন দর্শানোর জন্য বলা হয়েছে।
এছাড়া একই প্রেস বিজ্ঞপ্তিতে ৩ নং ওয়ার্ডের যুগ্ম সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহানকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu