শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

রমজানের পবিত্রতা রক্ষার্থে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নির্দেশনা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ৮ মে, ২০১৯
  • ৩৭১ পড়েছেন

তথ্যবিবরণী :
রমজানের পবিত্রতা ও মর্যাদা রক্ষার্থে নিন্ম বর্ণিত শর্তসাপেক্ষে নির্ধারিত সময়সূচী অনুসারে সকল প্রকার মদের দোকান/বার/ক্লাব বন্ধ রাখার বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নির্দেশনা প্রদান করেছে।

নির্দেশনা মোতাবেক, যে সকল আন্তর্জাতিক মানের হোটেল, ক্লাব এবং বার যেখানে শুধুমাত্র বিদেশিরাই মদ্যপান করেন সে সকল প্রতিষ্ঠান ব্যতীত অন্যান্য হোটেল, ক্লাব এবং বার এ দিনের বেলায় মদ্যপান সম্পূর্ণভাবে বন্ধ থাকবে। দেশি মদের দোকানগুলো সকাল ৮ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত মদ বিক্রয়ের জন্য খোলা রাখা যাবে। তবে রমজান মাসের পবিত্রতা রক্ষার্থে পারমিটধারীগণও দোকানে বসে মদ্যপান করতে পারবেন না। বিদেশি মদ ‘অফ’ দোকানগুলো সকাল ৮ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত খোলা থাকবে। তাড়ীর দোকানগুলো কোন অবস্থাতেই দিনের বেলায় খোলা রাখা যাবে না।

এছাড়া, সকল প্রকার মদের দোকান ও বার শুক্রবারে অবশ্যই বন্ধ থাকবে। এরূপ বন্ধ রাখার জন্য লাইসেন্সধারীগণ কোন প্রকার ক্ষতিপূরণ পাবেন না।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu