মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই-দেশে রিজার্ভ নেই : বিএনপি

বৈশাখী ভাতা প্রদান করায় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর প্রতি লিয়াজোঁ কমিটির কৃতজ্ঞতা প্রকাশ

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৯
  • ৭৯৯ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি :

প্রথমবারের মতো এমপিও-ভুক্ত শিক্ষক-কর্মচারীদের বৈশাখীভাতা প্রদান করায় মাধ্যমিক স্কুল শিক্ষা জাতীয়করণ লিয়াজোঁ কমিটির নেতৃবৃন্দ মানবতার জননী বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শিক্ষামন্ত্রী ড. দীপুমনি’র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, এই প্রথমবার বৈশাখীভাতা প্রাপ্তির মধ্য দিয়ে শিক্ষক-কর্মচারীদের দীর্ঘদিনের একটি প্রত্যাশা পূরণ হলো। নেতৃবৃন্দ আশা প্রকাশ করে বলেন, বাঙালি জাতি যখন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন পালন করবে তার পূর্বে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসডিজি’র সকল লক্ষ্যমাত্রায় কাক্সিক্ষত সাফল্য অর্জনের জন্য দেশের দ্বাদশশ্রেণি পর্যন্ত শিক্ষাকে বাধ্যতামূলক ঘোষণা এবং জাতীয়করণ করবেন। বিবৃতিদাতারা হলেন লিয়াজোঁ কমিটির আহবায়ক ড. মোঃ ইদ্রিস আলী, সদস্য সচিব প্রদীপ কুমার সাহা, যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন আহমেদ, মোঃ নূরুল ইসলাম, শিক্ষক নেতা শেখ মোহাম্মদ, শেখ হাফিজুর রহমান, আমানুল্লাহ আমান, মোঃ মুজিবর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu