মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
তেরখাদায় অস্ত্রসহ একাধিক মামলার আসামি আটক তেরখাদায় নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবসের বিশেষ নিবন্ধ : ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত ইতিহাস যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাভারে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা, হত্যার চেষ্টা শোকাবহ আগস্টে অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : এমপি সালাম মূর্শেদী জাতীয় শোক দিবসে বিশেষ প্রতিবেদন : সেই শিশু আজ জগৎ জোড়া কয়রার দক্ষিণ বেদকাশীর রিংবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত, দূর্ভোগে হাজারো মানুষ ভেড়ামারায় তেল পাম্পে ট্যাংকি বিস্ফোরণে নিহত-২, আহত-৪ শিক্ষা কারিকুলায় আঞ্চলিক সংস্কৃতি ও ঐতিহ্য অন্তর্ভুক্ত করা প্রয়োজন : উপাচার্য

বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন সাধন করেছে ; শেখ হারুন

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৬৭৪ পড়েছেন

প্রতিনিধি, রূপসা :
খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ বলেছেন বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন সাধন করেছে। তিনি বলেন একমাত্র শেখ হাসিনা সরকারই এ দেশের কওমী মাদ্রাসাকে স্বীকৃতি প্রদান করে তাদের লেখাপড়ার মান বৃদ্ধি সহ প্রতিষ্ঠানের উন্নয়ন সাধন করেছে। এদেশে মাদ্রাসার নামে যে অপকর্ম চলছিল তা শেখ হাসিনা সরকারই মূল উৎপাটন করেছে।

তিনি আরও বলেন বিএনপি জামায়াতের উপর ভর করে এদেশে ধ্বংসের রাজনীতি করতো বলেই ৩০ ডিসেম্বরের নির্বাচনে তাদের ভরাডুবি হয়েছে। বর্তমান বিশ্বে বাংলাদেশের মান মর্যাদা ক্ষুন্ন করার জন্য বিএনপি এখন নানাবিধ অপকর্ম ও অপব্যাখ্যা দিয়ে পুনরায় নির্বাচন দাবী করে বোকার স্বর্গে বসবাস করছে। তিনি বিএনপিকে গনতান্ত্রিক ও সুস্থ্য রাজনীতিতে ফিরে আসার জন্য আহবান জানান।
শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সকালে খুলনার রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের খান মোহাম্মদপুরের জাফর নগরে আল-কুবা কওমী মহিলা মাদ্রাসার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন শেখ হারুনুর রশিদ।

জেলা পরিষদ সদস্য, মাদ্রাসা কমিটির সভাপতি শেখ আবু জাফরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান জামাল, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এসএম মাহবুবুর রহমান, জেলা কৃষকলীগ সভাপতি অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আইয়ুব মল্লিক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোতালেব হোসেন।

মাদ্রাসা কমিটির সাধারন সম্পাদক শেখ আসাদুজ্জামানের পরিচালনায় বক্তৃতা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনিরুজ্জামান মনি, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান লিটন, ওলিয়ার রহমান, ইলিয়াজ মল্লিক, মাহাবুবুর রহমান, শেখ সিরাজুল ইসলাম, মনিরুজ্জামান পিলু, মনিরুল ইসলাম বুলু, শফিকুল ইসলাম, নজির লষ্কর, শেখ আবদার আলী, বেলায়েত শিকদার, আইয়ুব আলী, শেখ আ. বারি, আলী আজগার, বদরুল আলম রিপন, আ. রহমান, রুহুল আমিন, মাহাবুবুর রহমান সোহাগ, বারেক খান, লিটন, রমিচ খান, রাজিব খান প্রমুখ।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu