মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
তেরখাদায় অস্ত্রসহ একাধিক মামলার আসামি আটক তেরখাদায় নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবসের বিশেষ নিবন্ধ : ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত ইতিহাস যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাভারে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা, হত্যার চেষ্টা শোকাবহ আগস্টে অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : এমপি সালাম মূর্শেদী জাতীয় শোক দিবসে বিশেষ প্রতিবেদন : সেই শিশু আজ জগৎ জোড়া কয়রার দক্ষিণ বেদকাশীর রিংবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত, দূর্ভোগে হাজারো মানুষ ভেড়ামারায় তেল পাম্পে ট্যাংকি বিস্ফোরণে নিহত-২, আহত-৪ শিক্ষা কারিকুলায় আঞ্চলিক সংস্কৃতি ও ঐতিহ্য অন্তর্ভুক্ত করা প্রয়োজন : উপাচার্য

বইপড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আনিস মাহমুদ

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
  • ৫৪৯ পড়েছেন

তথ্যবিবরণী :

খুলনা মহানগরীর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বইপড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ৩০ এপ্রিল (মঙ্গলবার) বিকালে উমেশচন্দ্র পাবালিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (আইন) আনিস মাহমুদ। খুলনা জেলা প্রশাসনের সহযোগিতায় উমেশচন্দ্র পাবালিক লাইব্রেরি এই অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তৃতা অতিরিক্ত সচিব বলেন, জ্ঞান আহরণের জন্য বইপড়ার কোন বিকল্প নেই। শৈশব থেকেই বইপড়ার আগ্রহী করে তুলতে হবে। বই হলো সকল মানুষের সবচেয়ে সাথী, বই বন্ধু হিসেবে কাজ করে। নিজেকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে হলে সকল শিক্ষার্থীকে লাইব্রেরিমূখী করতে হবে। এই প্রজন্মের শিক্ষার্থীরা বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করবে। তিনি শিক্ষার্থীদের বেশি করে বইপড়ায় উৎসাহ দিতে অভিভাবকদের প্রতি প্রতি আহবান জানান।

খুলনার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরির সহসভাপতি প্রফেসর মোঃ মাজহারুল হান্নান, সাধারণ সম্পাদক অধ্যাপক আনোয়ারুল কাদির এবং যুগ্ম সম্পাদক মাসুদ মাহমুদ।

পরে প্রধান অতিথি বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এই বইপড়া প্রতিযোগিতায় মহানগরীর ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় একশত ৬০জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

সকালে একইস্থানে ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (আইন) আনিস মাহামুদ বইপড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu