মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
তেরখাদায় অস্ত্রসহ একাধিক মামলার আসামি আটক তেরখাদায় নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবসের বিশেষ নিবন্ধ : ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত ইতিহাস যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাভারে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা, হত্যার চেষ্টা শোকাবহ আগস্টে অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : এমপি সালাম মূর্শেদী জাতীয় শোক দিবসে বিশেষ প্রতিবেদন : সেই শিশু আজ জগৎ জোড়া কয়রার দক্ষিণ বেদকাশীর রিংবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত, দূর্ভোগে হাজারো মানুষ ভেড়ামারায় তেল পাম্পে ট্যাংকি বিস্ফোরণে নিহত-২, আহত-৪ শিক্ষা কারিকুলায় আঞ্চলিক সংস্কৃতি ও ঐতিহ্য অন্তর্ভুক্ত করা প্রয়োজন : উপাচার্য

পাইকগাছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সংসদ নির্বাচন সম্পন্ন

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০১৯
  • ৯০৩ পড়েছেন

তৃপ্তি সেন পাইকগাছা,খুলনা :
খুলনার পাইকগাছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সংসদ নির্বাচন উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

৮টি পদে বিজয়ীরা হলেন দশম শ্রেণির অর্পিতা ঢালী ও ইসরাত জাহান নিধি, নবম শ্রেণির মোনালিসা আহম্মেদ, অষ্টম শ্রেণির নুসরাত জাহান, সপ্তম শ্রেণির মৃদুলা মন্ডল ও সুমাইয়া ইসলাম রোজ, ষষ্ঠ শ্রেণির সোহানা রহমান ও সিনথিয়া ফারুক। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, শেখ সিনথিয়া আহম্মে, সহকারী ছিলেন ইসরাত বিনতে এবরার বিভা। নির্বাচন কার্যক্রম পরিদর্শন করেন, প্রধান শিক্ষক অজিত কুমার সরকার ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান।

নবনির্বাচিত ছাত্রী সংসদ নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান, ফসিয়ার রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মাসফিয়ার রহমান সবুজ ও তার সহধর্মীনি সাবরিনা রহমান। এ সময় উপস্থিত ছিলেন, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, শিক্ষক পঞ্চানন সরকার, আব্দুল ওহাব, অরবিন্দু হাজরা, ফজলুল আজম, প্রণব বিশ্বাস, মৃণাল কান্তি মন্ডল, রোকনুজ্জামান, সুভাশীষ ঘোষ ও মেরিনা খাতুন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu