মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
তেরখাদায় অস্ত্রসহ একাধিক মামলার আসামি আটক তেরখাদায় নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবসের বিশেষ নিবন্ধ : ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত ইতিহাস যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাভারে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা, হত্যার চেষ্টা শোকাবহ আগস্টে অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : এমপি সালাম মূর্শেদী জাতীয় শোক দিবসে বিশেষ প্রতিবেদন : সেই শিশু আজ জগৎ জোড়া কয়রার দক্ষিণ বেদকাশীর রিংবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত, দূর্ভোগে হাজারো মানুষ ভেড়ামারায় তেল পাম্পে ট্যাংকি বিস্ফোরণে নিহত-২, আহত-৪ শিক্ষা কারিকুলায় আঞ্চলিক সংস্কৃতি ও ঐতিহ্য অন্তর্ভুক্ত করা প্রয়োজন : উপাচার্য

পাইকগাছায় সাংবাদিকদের সাথে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও থানা পুলিশের মতবিনিময়

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শনিবার, ১৬ মার্চ, ২০১৯
  • ৪৮৮ পড়েছেন

পাইকগাছা প্রতিনিধি :
আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান পাইকগাছা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

অপরদিকে নির্বাচন উপলক্ষে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক শেখ থানা চত্ত্বরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। গতকাল শনিবার সকালে প্রেসক্লাব মিলনায়তনে মতবিনিময়কালে আনারস প্রতীকের প্রার্থী মোঃ রশীদুজ্জামান কালো টাকার প্রভাব এবং পেশী শক্তির প্রভাব মুক্ত অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচনে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেছেন। তিনি বলেন বিগত ২০১৪ সালে দলীয় মনোনয়ন পেলেও দলীয় সমন্নয়হীনতার কারনে সে নির্বাচনে পরাজিত হন। পরাজিত হওয়ার পর থেকে অদ্যবধি অতিতের ন্যায় জনগণনের কাতারে রয়েছেন বলে তিনি জানান।

মোঃ রশীদুজ্জামান বলেন, যাকে দলীয় নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে সেটিকে তিনি মাথা পেতে নিয়েছেন। এরপরও দলীয় মনোনয়ন না পাওয়ার পরও তিনি নির্বাচন করছেন এই কারনে, যেহেতু দলীয় মনোনয়ন পাওয়ার পরও নির্বাচনে অংশ গ্রহন করলে দলীয়ভাবে কোন বাঁধা নেই সেই কারনে তিনি নির্বাচনে অংশ গ্রহন করেছেন। নৌকা প্রতীকের প্রার্থীসহ দলের আর যে প্রার্থীরা রয়েছেন তাদের বিরুদ্ধে নির্বাচনী আচার বিধি ভংগের কোন অভিযোগ নেই বলে সাংবাদিকদের জানান। মোঃ রশীদুজ্জামান বলেন, বিগত দিনে অত্যাচারিত ঘের মালিকদের বিরুদ্ধে অবস্থান নেওয়ার কারনে বিভিন্ন সময় জেল জুলুমের শিকার হয়েছেন। তিনি বলেন উপজেলা পরিষদ নির্বাচনে যদি তিনি নির্বাচিত হন তাহলে পরিবেশ বিধ্বংসী সকল কর্মকান্ডের বিরুদ্ধে অবস্থান নিয়ে এলাকাকে বাঁচাতে চেষ্ঠা করবেন। এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন কালের কন্ঠের সিনিয়র সাংবাদিক নিখিল ভদ্র, আওয়ামীলীগ নেতা এড. পিযুষ কান্তি সরকার, আব্দুল কুদ্দুস ও প্রভাষক আঃ ওহাব বাবলু, জেলা ছাত্রলীগ নেতা মৃনাল কান্তি বাছাড়, মোঃ শফিকুল ইসলামসহ দলীয় নেতৃবৃবন্দ এ সময় উপস্থিত ছিলেন।

অপরদিকে নির্বাচন উপলক্ষে দুপুরে থানা চত্ত্বরে থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক শেখ সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম, ওসি তদন্ত মোঃ রহমত আলী, প্রেসক্লাবের সভাপতি এড. এ এফ এম রাজ্জাক, থানা পুলিশের সকল কর্মকর্তা ও প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাচনে অতিরিক্ত পুলিশ সুপার এবং ওসি বলেন, অবাধ ও নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচনের জন্য সকল সাংবাদিকদের সহযোগীতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu