শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

পাইকগাছায় সাংবাদিকদের সাথে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও থানা পুলিশের মতবিনিময়

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শনিবার, ১৬ মার্চ, ২০১৯
  • ৪৫০ পড়েছেন

পাইকগাছা প্রতিনিধি :
আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান পাইকগাছা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

অপরদিকে নির্বাচন উপলক্ষে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক শেখ থানা চত্ত্বরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। গতকাল শনিবার সকালে প্রেসক্লাব মিলনায়তনে মতবিনিময়কালে আনারস প্রতীকের প্রার্থী মোঃ রশীদুজ্জামান কালো টাকার প্রভাব এবং পেশী শক্তির প্রভাব মুক্ত অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচনে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেছেন। তিনি বলেন বিগত ২০১৪ সালে দলীয় মনোনয়ন পেলেও দলীয় সমন্নয়হীনতার কারনে সে নির্বাচনে পরাজিত হন। পরাজিত হওয়ার পর থেকে অদ্যবধি অতিতের ন্যায় জনগণনের কাতারে রয়েছেন বলে তিনি জানান।

মোঃ রশীদুজ্জামান বলেন, যাকে দলীয় নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে সেটিকে তিনি মাথা পেতে নিয়েছেন। এরপরও দলীয় মনোনয়ন না পাওয়ার পরও তিনি নির্বাচন করছেন এই কারনে, যেহেতু দলীয় মনোনয়ন পাওয়ার পরও নির্বাচনে অংশ গ্রহন করলে দলীয়ভাবে কোন বাঁধা নেই সেই কারনে তিনি নির্বাচনে অংশ গ্রহন করেছেন। নৌকা প্রতীকের প্রার্থীসহ দলের আর যে প্রার্থীরা রয়েছেন তাদের বিরুদ্ধে নির্বাচনী আচার বিধি ভংগের কোন অভিযোগ নেই বলে সাংবাদিকদের জানান। মোঃ রশীদুজ্জামান বলেন, বিগত দিনে অত্যাচারিত ঘের মালিকদের বিরুদ্ধে অবস্থান নেওয়ার কারনে বিভিন্ন সময় জেল জুলুমের শিকার হয়েছেন। তিনি বলেন উপজেলা পরিষদ নির্বাচনে যদি তিনি নির্বাচিত হন তাহলে পরিবেশ বিধ্বংসী সকল কর্মকান্ডের বিরুদ্ধে অবস্থান নিয়ে এলাকাকে বাঁচাতে চেষ্ঠা করবেন। এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন কালের কন্ঠের সিনিয়র সাংবাদিক নিখিল ভদ্র, আওয়ামীলীগ নেতা এড. পিযুষ কান্তি সরকার, আব্দুল কুদ্দুস ও প্রভাষক আঃ ওহাব বাবলু, জেলা ছাত্রলীগ নেতা মৃনাল কান্তি বাছাড়, মোঃ শফিকুল ইসলামসহ দলীয় নেতৃবৃবন্দ এ সময় উপস্থিত ছিলেন।

অপরদিকে নির্বাচন উপলক্ষে দুপুরে থানা চত্ত্বরে থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক শেখ সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম, ওসি তদন্ত মোঃ রহমত আলী, প্রেসক্লাবের সভাপতি এড. এ এফ এম রাজ্জাক, থানা পুলিশের সকল কর্মকর্তা ও প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাচনে অতিরিক্ত পুলিশ সুপার এবং ওসি বলেন, অবাধ ও নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচনের জন্য সকল সাংবাদিকদের সহযোগীতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu