মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
তেরখাদায় অস্ত্রসহ একাধিক মামলার আসামি আটক তেরখাদায় নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবসের বিশেষ নিবন্ধ : ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত ইতিহাস যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাভারে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা, হত্যার চেষ্টা শোকাবহ আগস্টে অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : এমপি সালাম মূর্শেদী জাতীয় শোক দিবসে বিশেষ প্রতিবেদন : সেই শিশু আজ জগৎ জোড়া কয়রার দক্ষিণ বেদকাশীর রিংবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত, দূর্ভোগে হাজারো মানুষ ভেড়ামারায় তেল পাম্পে ট্যাংকি বিস্ফোরণে নিহত-২, আহত-৪ শিক্ষা কারিকুলায় আঞ্চলিক সংস্কৃতি ও ঐতিহ্য অন্তর্ভুক্ত করা প্রয়োজন : উপাচার্য

পাইকগাছায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রূপার সাংবাদিকদের সাথে মতবিনিময়

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ১৮ মার্চ, ২০১৯
  • ৪৬৩ পড়েছেন

পাইকগাছা, প্রতিনিধি :
আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত খুলনার পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কলস প্রতীকের প্রার্থী ফাতেমাতুজ্জোহরা রূপা বলেছেন, তার মরহুম পিতা আলহাজ্ব জামশেদ আলীর স্বপ্ন ছিল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার।

তার সেই স্বপ্ন পুরনের লক্ষে এবং গরীব ও অসহায় নারীদের পাশে থেকে সেবা করার জন্য আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রূপা মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। রবিবার বিকালে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রূপা পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। তিনি কোন প্রার্থীর নাম উল্লেখ না করে বলেন, অনেক প্রার্থী নিজেদের দলীয় প্রার্থী হিসেবে পরিচয় দিয়ে প্রচার প্রচারনা করছেন। যাহা আচারন বিধি লংঘনের শামিল।

ফাতেমাতুজ্জোহরা রূপা সকল সাংবাদিকদের সহযোগীতা কামনা করেছেন। এ সময় তার ভাই জি এম মোরশেদ আলী বাউয়ালী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu