শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

পাইকগাছায় ঝড় ও বৃষ্টিতে ব্যাপক ক্ষয়-ক্ষতি

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৯৯ পড়েছেন

প্রতিনিধি, পাইকগাছা :
খুলনার পাইকগাছা উপজেলায় মৌসুমী ঝড় ও বৃষ্টিতে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। সোমবার (২৫ ফেব্রুয়ারি) দিনভর গুড়িগুড়ি বৃষ্টি ও বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকায় জনজীবন বিপর্যস্থ হয়ে পড়ে।

গতকাল ভোর সাড়ে ৪টার দিকে প্রচন্ড ঝড় বৃষ্টি শুরু হয়। প্রায় আড়াই ঘন্টা বজ্রসহ বৃষ্টিপাতের পাশাপাশি প্রচন্ড ঝড় হয়। মৌসুমী এ ঝড় বৃষ্টিতে এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়। বৃষ্টিতে এলাকার বিভিন্ন ইট-ভাটার ইট নষ্ট হয়ে লাখ লাখ টাকার ক্ষতি হয়েছে। অসংখ্য ঘর-বাড়ির চাল উড়ে গেছে। কোথাও কোথাও বিদ্যুতের খুঁটি, ভেঙ্গে ও উপড়ে গেছে অসংখ্য গাছ পালা। পৌর সদরের লোনাপানি মৎস্য গবেষণা কেন্দ্রে ঝড়ে বিদ্যুতের একটি খুঁটি ভেঙ্গে যায় এবং বেশ কিছু গাছ উপড়ে যায়।

আবু সাঈদ জানান, সরল ৫নং ওয়ার্ডে ড্রাইভার রবিউল ইসলামের একটি টিনের ঘর উড়ে যায়। উপজেলা কৃষি অফিসার এএইচএম জাহাঙ্গীর আলম জানান, কিছু গাছপালা ভেঙ্গে যাওয়ায় কিছুটা ক্ষতি হলেও বৃষ্টির কারণে তরমুজ ও ধান চাষের জন্য উপকার হয়েছে। এদিকে সোমবার গুড়িগুড়ি বৃষ্টিপাতের ফলে দিনভর এলাকায় বৈরী আবহাওয়া বিরাজ করে। সড়কের বিভিন্ন স্থানে পানি জমে চলাচল বিঘ্নিত হয়। পাশাপাশি সারাদিন বিদ্যুৎ না থাকায় জনজীবন বিপর্যস্থ হয়ে পড়ে। বৈদ্যতিক সংশ্লিষ্ট সকল কাজ স্থবির হয়ে যায়। সন্ধ্যার দিকে আবহাওয়া অনেকটাই স্বাভাবিক দেখা যায়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu