শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

পাইকগাছায় ঝড় ও বৃষ্টিতে ব্যাপক ক্ষয়-ক্ষতি

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৬৯ পড়েছেন

প্রতিনিধি, পাইকগাছা :
খুলনার পাইকগাছা উপজেলায় মৌসুমী ঝড় ও বৃষ্টিতে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। সোমবার (২৫ ফেব্রুয়ারি) দিনভর গুড়িগুড়ি বৃষ্টি ও বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকায় জনজীবন বিপর্যস্থ হয়ে পড়ে।

গতকাল ভোর সাড়ে ৪টার দিকে প্রচন্ড ঝড় বৃষ্টি শুরু হয়। প্রায় আড়াই ঘন্টা বজ্রসহ বৃষ্টিপাতের পাশাপাশি প্রচন্ড ঝড় হয়। মৌসুমী এ ঝড় বৃষ্টিতে এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়। বৃষ্টিতে এলাকার বিভিন্ন ইট-ভাটার ইট নষ্ট হয়ে লাখ লাখ টাকার ক্ষতি হয়েছে। অসংখ্য ঘর-বাড়ির চাল উড়ে গেছে। কোথাও কোথাও বিদ্যুতের খুঁটি, ভেঙ্গে ও উপড়ে গেছে অসংখ্য গাছ পালা। পৌর সদরের লোনাপানি মৎস্য গবেষণা কেন্দ্রে ঝড়ে বিদ্যুতের একটি খুঁটি ভেঙ্গে যায় এবং বেশ কিছু গাছ উপড়ে যায়।

আবু সাঈদ জানান, সরল ৫নং ওয়ার্ডে ড্রাইভার রবিউল ইসলামের একটি টিনের ঘর উড়ে যায়। উপজেলা কৃষি অফিসার এএইচএম জাহাঙ্গীর আলম জানান, কিছু গাছপালা ভেঙ্গে যাওয়ায় কিছুটা ক্ষতি হলেও বৃষ্টির কারণে তরমুজ ও ধান চাষের জন্য উপকার হয়েছে। এদিকে সোমবার গুড়িগুড়ি বৃষ্টিপাতের ফলে দিনভর এলাকায় বৈরী আবহাওয়া বিরাজ করে। সড়কের বিভিন্ন স্থানে পানি জমে চলাচল বিঘ্নিত হয়। পাশাপাশি সারাদিন বিদ্যুৎ না থাকায় জনজীবন বিপর্যস্থ হয়ে পড়ে। বৈদ্যতিক সংশ্লিষ্ট সকল কাজ স্থবির হয়ে যায়। সন্ধ্যার দিকে আবহাওয়া অনেকটাই স্বাভাবিক দেখা যায়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu