শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

পরিচ্ছন্ন চুলা ব্যবহারে নারীর অংশগ্রহণ ও ন্যায্যতা বিষয়ক পরামর্শ সভা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শুক্রবার, ১৫ মার্চ, ২০১৯
  • ৪১৫ পড়েছেন

তথ্যবিবরণী :
পরিচ্ছন্ন চুলা বিতরণ কর্মসূচিতে নারীর অংশগ্রহণ ও ন্যায্যতা বিষয়ক পরামর্শ সভা শুক্রবার (১৫ মার্চ) সকালে নগরীর একটি স্থানীয় হোটেলে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আকতারুজ্জামান বাবু। বেসরকারী উন্নয়ন সংস্থা ক্লিন এ সভার আয়োজন করে।

প্রধান অতিথির বক্তৃতায় আকতারুজ্জামান বাবু বলেন, বেসরকারি উন্নয়ন সংস্থাগুলো বাণিজ্যিকরণের মানসিকতা ঝেড়ে ফেলে জনসেবায় এগিয়ে আসতে হবে। এতে করে উন্নয়নমূলক প্রকল্পগুলো সফলভাবে কার্যকর হবে এবং দেশের উন্নয়ন ঘটবে। তিনি বলেন, আমাদের মানসিকতার উন্নয়ন ঘটলে দেশেরও উন্নয়ন ঘটবে। পরিবেশ ও জলবায়ু দুষণরোধে জনসচেতনতা বৃদ্ধি করতে হবে। জনসচেতনতা বৃদ্ধি পাওয়ায় এখন সুন্দরবনের ক্ষয়ক্ষতি অনেক কমানো সম্ভব হয়েছে।

সভায় বিশেষ অতিথি বক্তৃতা করেন পরিবেশ অধিদপ্তর খুলনা’র পরিচালক মোঃ হাবিবুল হক খান, আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল ও নারী নেতৃ রেহেনা। সভার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরনে ক্লিনের প্রধান নির্বাহী হাসান মেহেদী। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক ও পরিবেশ কথক গৌরাঙ্গ নন্দী। সভায় বিভিন্ন বেসরকারি উন্নয়ন সংস্থার প্রতিনিধি ও নারী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu