মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম
বিশেষ নিবন্ধ : শ্রাবনের চরিত্রহনণ বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ উপলক্ষে গণমাধ্যমকর্মীদের নির্বাচনী পাস সরবরাহ সম্পর্কিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ২০ মার্চ, ২০১৯
  • ৪২৮ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি :

খুলনায় কর্মরত যে সকল গণমাধ্যমকর্মী আগামী ৩১ মার্চ, ২০১৯ তারিখে খুলনা জেলায় অনুষ্ঠেয় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ উপলক্ষে ‘সাংবাদিক পাস’ পেতে আগ্রহী তাঁদেরকে খুলনা পিআইডি’র উপপ্রধান তথ্য কর্মকর্তার মাধ্যমে রিটার্নিং অফিসার বরাবর আবেদনের জন্য অনুরোধ জানানো যাচ্ছে।

০১. আবেদনপত্রে গণমাধ্যমকর্মীর নাম, পদবী, গণমাধ্যমের নাম ও মোবাইল ফোন নম্বর ইত্যাদি উল্লেখ করতে হবে (সংযুক্ত নমূনা অনুযায়ী)।

০২. দুই কপি স্ট্যাম্প সাইজের ছবি আবেদনপ্রত্রের সাথে গেঁথে দিতে হবে। ছবির পিছনে গণমাধ্যমকর্মী ও মিডিয়ার নাম উল্লেখ করুন। স্ট্যাম্প সাইজের ছবি ছাড়া কোনভাবেই পাস ইস্যুর সুপারিশ করা হবে না।

০৩. গণমাধ্যকর্মীর পেশাগত পরিচয়পত্র ও জাতীয় পরিচয়পত্র (এনআইডি) এর একটি করে ফটোকপি আবেদনের সাথে গেঁথে দিতে হবে।

০৪. স্থানীয় পত্রিকার গণমাধ্যমকর্মীরা সম্পাদক/বার্তা সম্পাদকের সুপারিশসহ আবেদন করবেন।

০৫. আবেদনপত্র আগামী ২৭ মার্চ, ২০১৯ (বুধবার) তারিখ বিকেল ৫ (পাঁচ)টার মধ্যে আঞ্চলিক তথ্য অফিস, ২৭৭ খানজাহান আলী রোড, পিটিআই মোড়, খুলনা-তে জমা দিতে হবে।

০৬. আবেদনপত্রের নমূনা আপনার ই-মেইল অথবা নিন্ম স্বাক্ষরকারীর দপ্তর থেকে সংগ্রহ করা যাবে।

উল্লেখ্য, পিআইডি ‘সাংবাদিক পাস’ ইস্যু করবে না। রিটানির্ং কর্মকর্তার কাছে শুধু সুপারিশ প্রেরণ করবে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu