শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী গৌরপদ’র গণসংযোগ

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫৬২ পড়েছেন

প্রতিবেদক, বাংলারদিনকাল :
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে খুলনার দাকোপ উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী গৌরপদ বাছাড় গণসংযোগ থেকে শুরু করে ছোট ছোট পথসভা করছেন।

গৌরপদ বাছাড় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি। তিনি ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। উপজেলা পরিষদ নির্বাচনে দুইবার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। এছাড়া ১৯৯১ থেকে ২০০০ সাল পর্যন্ত উপজেলা ছাত্রলীগ সভাপতির দায়িত্ব পালন করেন। দলীয় সকল কর্মকাণ্ডের সঙ্গে তিনি নিজেকে সম্পৃক্ত রেখেছেন বলে দাবী করেন। ভাইস চেয়ারম্যান মুক্তিযুদ্ধের চেতনায় আ. লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রয়াসে সকাল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় কর্মী-সমর্থকদের নিয়ে গণসংযোগ, মতবিনিময় সভা, পথসভা ও উঠান বৈঠক করে চলেছেন। সেখানে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতাসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন। এছাড়া বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত থেকে ভোটারদের মন জয়ের চেষ্টা করছেন। ইতোমধ্যে গৌরপদ বাছাড় উপজেলার তৃণমূল নেতা-কর্মীদের সমর্থনে ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের একক প্রার্থী নির্বাচিত হয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমাও দিয়েছেন।

পথসভা চলাকালে গৌরপদ বাছাড় বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় দেশের উন্নয়নের কথা ভেবেছে। অর্থনীতিকে শক্তিশালী করে দেশকে উন্নয়নশীল দেশের তালিকায় স্থান করে দিয়েছে। ভোটের মাধ্যমে দেশের উন্নয়নের এই অগ্রযাত্রাকে এগিয়ে নিতে চান। তিনি বলেন আমি অতি সাধারণ একজন মানুষ। কিন্তু আমার নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমার নেত্রী শেখ হাসিনা। আপনারা আমাকে ভোট দিয়ে নেত্রীর হাত শক্তিশালী করুন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu