শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

দাকোপে সংবাদ সংগ্রহকালে সংবাদিকের ফোনে পুলিশের থাপ্পড়

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শুক্রবার, ১০ মে, ২০১৯
  • ৬৭৪ পড়েছেন

নিজস্ব প্রতিবেদক :
খুলনার দাকোপ উপজেলায় সংবাদ সংগ্রহকালে থানা পুলিশের এক কর্মকর্তার হাতে সংবাদকর্মী লাঞ্চিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, সম্প্রতি রোহিঙ্গা নিয়ে স্থানীয়ভাবে আতঙ্ক সৃষ্টি হওয়ায় শুক্রবার (১০ মে) রাত ১১টার দিকে উপজেলা সদরে চালনা মোবারক মেমোরিয়াল ডিগ্রী কলেজের বিপরীতে একটি ভবনে সন্দেহভাজন কয়েকজন রোহিঙ্গা নারীর সন্ধান পাওয়া যায়। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে সেখানে দাকোপ থানা পুলিশের কয়েকজন সদস্য উপস্থিত হন। এ ঘটনার সংবাদ সংগ্রহ করতে গিয়ে থানার সহকারি উপপরিদর্শক জাফর নামের এক পুলিশ কর্মকর্তার হাতে খুলনা টাইমস এর নিজস্ব প্রতিবেদক ও বাংলাদেশের খবর এর দাকোপ প্রতিনিধি আজিজুর রহমান নামের এক সংবাদকর্মী লাঞ্চিত হয়েছে। ওই ভবনে আশ্রয় নেওয়া সন্দেহভাজন রোহিঙ্গাদের ছবি তুলতে গেলে সাংবাদিক আজিজুর রহমানের মোবাইল ফোনে থাপ্পর মেরে তাকে অকথ্যভাষায় গালিগালাজ করে ঘটনাস্থল থেকে বের করে দেন ওই পুলিশ কর্মকর্তা।

এ বিষয়ে দাকোপ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোকাররম হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, যারা ওই ভবনে আশ্রয় নিয়েছে তারা রোহিঙ্গা নয়, তাদের সবার বাড়ি কুমিল্লায় এবং সবারই জাতীয় পরিচয়পত্র আছে। সাংবাদিক লাঞ্চিত হবার ঘটনা তিনি শুনেনি বলে জানান।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu