মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই-দেশে রিজার্ভ নেই : বিএনপি

দাকোপে ভাইস চেয়ারম্যান প্রার্থী গৌরপদ’র গণসংযোগ

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯
  • ৪৭৬ পড়েছেন

প্রতিনিধি, দাকোপ :
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে খুলনার দাকোপ উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী গৌরপদ বাছাড় গণসংযোগ করেন।

গৌরপদ বাছাড় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি। সোমবার (৪ মার্চ) মনোনয়ন জমার শেষ দিনে আওয়ামী লীগ সমর্থিত ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে তিনি একমাত্র প্রার্থী হিসেবে মানোনয়নপত্র জমা দিয়েছেন। আর কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃতীয়বারের মতো ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন গৌরপদ।

গৌরপদ বাছাড় মুক্তিযুদ্ধের চেতনায় আ’লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রয়াসে সকাল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় কর্মী-সমর্থকদের নিয়ে গণসংযোগ, মতবিনিময় সভা, পথসভা ও উঠান বৈঠক করে চলেছেন। মঙ্গলবার (৫ মার্চ) সন্ধ্যায় বাজুয়ার পথসভা চলাকালে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতাসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন। এছাড়া গৌরপদ বাছাড় উপজেলার তৃণমূল নেতা-কর্মীদের সমর্থনে ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের একক প্রার্থী নির্বাচিত হয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমাও দিয়েছিলে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu