শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

ড. মোঃ মোজাহারুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে বৃত্তি প্রদান

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯
  • ৪৬৬ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি :

ড. মোঃ মোজাহারুল ইসলামের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার ১২ এপ্রিল সকালে খুলনা উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরী মিলনায়তনে স্মারক বক্তৃতা ও শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। ডা. মোঃ মোজাহারুল ইসলাম ও শার্লী ফাউন্ডেশন এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে বক্তারা ডা. মোঃ মোজাহারুল ইসলামের স্মৃতিচারণ করে বলেন, তিনি তার অর্জিত অর্থ-সম্পদ ব্যক্তিগত ভোগে ব্যয় না করে মানুষের কল্যাণে কাজে লাগিয়েছেন। মানুষের কল্যাণে কাজ করাই হলো প্রকৃত দেশপ্রেম। অতিথিরা বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের দেশ্র প্রেমিক হয়ে মানুষের জন্য কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন সাবেক সচিব এএইচ মোফাজ্জল করিম। ‘বাংলা সাহিত্যে দেশপ্রেম’ শীর্ষক স্মারক বক্তৃতা করেন ভারতের নর্থ-ইষ্টার্ণ হিল ইউনিভার্সিটির ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ শাহনূরুর রহমান। সভাপতিত্ব করেন ডা. মোঃ মোজাহারুল ইসলাম ও শার্লী ফাউন্ডেশনের সভাপতি প্রফেসর মোহাম্মদ মাজহারুল হান্নান। স্বাগত জানান খুলনা সাহিত্য পরিষদের সভাপতি এড. আবদুল্লাহ হোসেন। অনুষ্ঠানে গরীব মেধাবী ৮জন শিক্ষার্থীর মাঝে ডা. মোঃ মোজাহারুল ইসলাম ও শার্লী ফাউন্ডেশন থেকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu