শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নাসা অ্যাপস চ্যালেঞ্জ বিশ্ব চ্যাম্পিয়ন দলনেতা সুমিতকে সংবর্ধনা আমাদের শিক্ষা ও সংস্কৃতির ঐতিহ্য অন্তর্ভুক্ত করেই কারিকুলা বিশ্বমানের করতে হবে : খুবি উপাচার্য খুলনা বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য সম্পাদিত গবেষণা গ্রন্থ প্রকাশ বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে : সিটি মেয়র খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কুয়েটের বঙ্গবন্ধু চেয়ার প্রফেসর নিয়োগ পেলেন প্রফেসর ড. খুরশীদা বেগম রূপসায় বিভিন্ন অনিয়মের প্রতিবাদে প্রধান শিক্ষককে ৩ ঘন্টা অবরুদ্ধ, মানববন্ধন এবং ভাঙচুর নগরীর বর্জ্য ব্যবস্থাপনার মানোন্নয়নে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন : সিটি মেয়র চুকনগরে কথিত সাংবাদিক ও সহযোগীদের চাঁদা দাবী : যুবকের আত্মহত্যা সময়ের চাহিদা অনুযায়ী আইন শিক্ষায় প্রযুক্তির সংশ্লেষ ঘটাতে হবে : খুবি উপাচার্য

জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাসের খুলনার সফরসূচি

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ২১ জুলাই, ২০১৯
  • ৫৮৭ পড়েছেন

তথ্যবিবরণী :
বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস পাঁচ দিনের সফরে  ২২ জুলাই খুলনা আসছেন।

সফরসূচি অনুযায়ী হুইপ ২২ জুলাই বিকাল ছয়টায় নিজ বাসভবনে দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের সাথে সাক্ষাৎ করবেন। তিনি ২৩ জুলাই সকাল ১০টায় দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলার সরকারি কর্মকর্তাদের সাথে সাক্ষাৎ ও উপজেলার উন্নয়ন কার্যক্রম সম্পর্কে মতবিনিময় এবং দুপুর ১২টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করবেন।

হুইপ ২৪ জুলাই সকাল ১০টায় বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলার সরকারি কর্মকর্তাদের সাথে সাক্ষাৎ ও উপজেলার উন্নয়ন কার্যক্রম সম্পর্কে মতবিনিময় এবং দুপুর ১২টায় উপজেলার ২ নম্বর ইউনিয়নের খলসিবুনিয়া, পারবটিয়াঘাটা, মাইলমারা, গাওঘরা ও ৪ নম্বর ইউনিয়নের সুরখালি এলাকায় উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করবেন।

হুইপ ২৫ জুলাই সকাল ১০টায় দাকোপ উপজেলার বটবুনিয়া, কামারখালি ও কামিনীবাসিয়া এলাকা পরিদর্শন এবং বিকাল তিনটায় উপজেলার বাজুয়া ও লাউডোব এলাকার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করবেন।

তিনি ২৬ জুলাই সকালে ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu