শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

জমি আছে ঘর নাই প্রকল্পের নির্মিত ঘরগুলো বাংলাদেশের জন্য একটি মডেল-রূপসায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০১৯
  • ৪৬৮ পড়েছেন

রূপসা প্রতিনিধি :
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন প্রতিমন্ত্রি ফরহাদ হোসেন বলেছেন জমি আছে ঘর নাই প্রকল্পে নির্মিত রূপসা উপজেলার ঘরগুলো বাংলাদেশের জন্য একটি মডেল।

তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্য সারাদেশে কোথাও কেউ গৃহহীন বা বস্তিবাসী থাকবে না। প্রত্যেককে স্বাবলম্বী সহ উন্নত মানের জীবন যাত্রার জন্য যা যা দরকার তাই করার জন্য বর্তমান সরকার বদ্ধ পরিকর। তিনি বলেন ক্ষুধা, দারিদ্র, সন্ত্রাস মুক্ত ও বেকারত্ব দুরী করণে শেখ হাসিনা সরকারের জুড়ি নেই। এ কারনে ৩০ ডিসেম্বরের নির্বাচনে সারাদেশের মানুষ স্বতস্ফুর্ত হয়ে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে পুনরায় দেশ সেবার দায়িত্ব দিয়েছে।

তিনি বলেন জমি আছে ঘর নাই প্রকল্পের সারাদেশে যে কাজ চলমান রয়েছে তার মধ্যে রূপসা উপজেলার নির্মিত ঘরগুলো সত্যিকার অর্থে সারা বাংলাদেশের জন্য একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। রূপসার ঘরগুলো স্বল্প ব্যয়ে, নিরাপদ, টেকসই, যুগোপযোগী হওয়ায় তিনি রূপসা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: ইলিয়াছুর রহমানের ভূয়সী প্রসংশা করেন। তিনি বৃহস্পতিবার ( ১৪ মার্চ) বিকালে রূপসা উপজেলার তিলক গ্রামে অনুষ্ঠিত যার জমি আছে তার নিজ জমিতে গৃহ নির্মান প্রকল্পের আওতায় উপকারভোগীদের গৃহের চাবি বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কামাল উদ্দীন বাদশা। জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার মো: ইলিয়াছুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) সাবরিনা সুলতানা, রূপসা থানার ওসি মোল্লা জাকির হোসেন, পিআইও মো: আরিফ হোসেন, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: গোলাম মোস্তফা, ইউপি চেয়ারম্যান মো: জাহাঙ্গীর শেখ, মো: কামাল হোসেন বুলবুল, আওয়ামীলীগ নেতা চঞ্চল মিত্র প্রমুখ।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu