শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

ছুরিকাঘাতে খুলনায় মিজানুর নামে এক ঠিকাদার নিহত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ২৭ মার্চ, ২০১৯
  • ৪৬৯ পড়েছেন

নিজস্ব প্রতিবেদক :

খুলনা মহানগরীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মিজানুর রহমান বালা (৫০) নামের এক ঠিকাদার নিহত হয়েছেন।তিনি যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সমবায় বিষয়ক সম্পাদক মৃত এসএম মেজবাহ হোসেন বুরুজের বড় ভাই।

নগরীর মুসলমান পাড়ায় বুধবার রাত সাড়ে ৯টায় দিকে এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি নগরীর বাগমারা জাহিদুর রহমান সড়কে। তিনি গোপালগঞ্জ শিবপুর এলাকার মৃত জহুরুল হকের ছেলে।

সূত্রে জানা যায়, রাত পৌনে ১০টার দিকে রিক্সাযোগে মিজানুর রহমান বালা বাগমারায় নিজের বাড়ির সামনে এসে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় আশেপাশের লোকজন তার পেটে ছুরিকাঘাতের ক্ষত দেখতে পায়। দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার দুই হাতের বাহুতে ও পেটের বাঁ পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, নগরীর মুসলমানপাড়া বড় মসজিদের কাছে এ ঘটনা ঘটে।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, রক্তাক্ত অবস্থায় তাকে বাড়ির সামনে থেকে উদ্ধার করে স্থানীয়রা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। পরে রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি ঠিকাদারী পেশায় জড়িত ছিলেন বলে জানা গেছে। তার প্রতিষ্ঠানের নাম সানি এন্টারপ্রাইজ।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu