মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই-দেশে রিজার্ভ নেই : বিএনপি

চুকনগরে ট্রাঙ্ক লরির চাপায় স্বাস্থ্য সহকারি জাহিদ নিহত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫১১ পড়েছেন

শেখ আব্দুস সালাম, চুকনগর :
খুলনার চুকনগরে জ্বালানি তেলবাহি ট্রাঙ্ক লরির চাপায় ইউনিয়ন স্বাস্থ্য সহকারি মাজাহারুল ইসলাম জাহিদ(৪০) নিহত হয়েছেন। সে কেশবপুর উপজেলার আড়ুয়া নারানপুর গ্রামের নজরুল ইসলাম মোল্যার পুত্র এবং চুকনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষিকা মিনারা ইসলামের স্বামী। রবিবার (২৪ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় চুকনগর-যশোর মহাসড়কে নরনিয়া মহিলা মাদ্রাসার সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নিহত জাহিদুল ইসলাম সে নিজ ব্যবহৃত মটরসাইলে যোগে কেশবপুর থেকে চুকনগর অভিমুখে যাচ্ছিলেন। এ সময় একই দিক থেকে আসা বেপরোয়া গতির একটি অজ্ঞাত নম্বরের জ্বালানি তেলবাহি ট্রাঙ্ক লরি মটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ট্রাঙ্ক লরির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার করুণ মৃত্যু হয়। স্থানীয় লোকজন নিহত ও ক্ষতিগ্রস্থ মরসাইকেলটি উদ্ধার করলেও ঘাতক ট্রাঙ্ক লরিটি দ্রুত পালিয়ে যেতে সক্ষম হয়। তার অকাল মৃত্যুতে স্ত্রী, শিশু পুত্রসহ স্বজনদের আহাজারিতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণ ঘটে। আকাশ-বাতাস ভারি হয়ে উঠে। সমগ্র এলাকায় নেমে আসে শোকের ছায়া।

এদিকে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানাতে ওই বাড়িতে যান তার স্ত্রীর সহপাঠী চুকনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনতি কুন্ডু, সহঃ প্রধান শিক্ষক অপর্ণা কর্মকার, হালিমা আক্তার, আব্দুল লতিফ মোড়ল, জয়দেব নন্দী, রেহেনা খাতুন, শামিমা শিরিন মিলু, অজয় ব্রহ্ম, মৌজুরি চৌধুরী, হাফিজুর রহমান, বরিউল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu