খুলনা স্বজন সাংবাদিক ফোরামের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

89

অফিস ডেক্স :
খুলনা স্বজন সাংবাদিক ফোরামের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার মহানগরীর একটি অভিজাত হোটেলে স্বজন সাংবাদিক ফোরামের সদস্যদের ঐক্য, সংহতি, সমৃদ্ধি ও উন্নয়নের লক্ষ্যে এ বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

খুলনা স্বজন সাংবাদিক ফোরামের সভাপতি অরুণ মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় বক্তৃতা করেন উপদেষ্টা মল্লিক সুধাংশু, সদস্য সচিব সুনীল দাস, কোষাধ্যক্ষ মনোজ মজুমদার, সদস্য দেবাশীষ জোয়ারদার, দেবনাথ রনজিত কুমার, তিতাস চক্রবর্তী, পলাশ দত্ত, উত্তম সরকার, বিধান বিশ্বাস, রিংটন মন্ডল, শংকর কুমার বিষ্ণু, দেবাশীষ রায়, দিলীপ বর্মন, রিতা রানী দাস, শিশির মল্লিক, কানাই মন্ডল, সুমন্ত চক্রবর্তী,ইন্দ্রজিত ঠিকাদার, পরিতোষ কুমার রায়, পল্লবী সরকার, শুভঙ্কর রায় ও ডানিয়েল সুজিত বোস, রাজু সাহা বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় স্বজন সাংবাদিক ফোরামকে শক্তিশালী করতে বিভিন্ন কার্যক্রম হাতে নেয়া হয়। এছাড়া সাংবাদিকতার মানোন্নয়নে আন্ত: যোগাযোগ, প্রশিক্ষণ কর্মশালা ও উন্নয়ন তহবিল গঠনের সিদ্ধান্ত নেয়া হয়। সভায় স্থানীয় ও জাতীয় পর্যায়ে সাংবাদিক সংগঠনের সাথে যোগাযোগ বৃদ্ধি এবং নির্বাচনে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনার পক্ষের প্রার্থীদের বিজয়ী করতে সদস্যদের প্রতি আহ্বান জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here