শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

খুলনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শুক্রবার, ৮ মার্চ, ২০১৯
  • ৬১৯ পড়েছেন

নিজস্ব প্রতিবেদক, বাংলারদিনকাল :
খুলনার দৌলতপুর থানার কৃষি কলেজের পেছনে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিরাজুল ইসলাম মিরাজ নামের এক ডাকাত নিহত হয়েছে। শুক্রবার (৮ মার্চ) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মিরাজুল ইসলাম ফুলবাড়িগেট জাব্দিপুর এলাকার মুজিবর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোস্তাক আহমেদ জানান, রাতে সেনপাড়া এলাকা থেকে ১০টি মামলার আসামি মিরাজকে গ্রেফতার করা হয়। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী চুরি করা মালামাল উদ্ধারের জন্য রাতে তাকে নিয়ে কৃষি কলেজের পেছনে বড় মাঠ এলাকায় যাওয়া হয়। এ সময় সেখানে আগে থেকে ওত পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। তখন আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়ের একপর্যায়ে মিরাজ গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

ওসি জানান, ঘটনাস্থল থেকে একটি এলজি বন্দুকের দুই রাউন্ড গুলি, দুটি রামদা, একটি ছুরি, একটি স্ক্রু-ড্রাইভারসহ চুরি করা বিভিন্ন মালামাল ও ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত মিরাজের বিরুদ্ধে একটি মাদক মামলা ও চুরি-ডাকাতির ৯টি মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu