মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই-দেশে রিজার্ভ নেই : বিএনপি

খুলনায় ইমাম সম্মেলন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ২৭ মার্চ, ২০১৯
  • ৫১১ পড়েছেন

তথ্যবিবরণী :

খুলনা বিভাগীয় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে গণহত্যা দিবস, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং জেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান আজ (বুধবার) দুপুরে খুলনা বয়রা ইমাম প্রশিক্ষণ একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, মার্চ মাস স্বাধীনতার মাস। এই মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাঙ্গালি জাতি স্বাধীনতা অর্জন করে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জাতির কাছে তুলে ধরতে হবে। বঙ্গবন্ধু ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে ইমামদের সম্মান দেখিয়েছেন এবং ঢাকার তুরাগতীরে বিশ্ব ইজতেমার জায়গা করে দিয়েছেন। এই সরকার কওমী মাদ্রাসাকে স্বীকৃতি দিয়েছে। তিনি বলেন, ইমামরা হলেন সমাজের নেতা। মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষণা করছে। আগামী দুই মাসের মধ্যে খুলনা জেলাকে মাদকমুক্ত করা হবে।

সকল অনুষ্ঠানে এবং শুক্রবারে জুমার খু’দবায় সন্ত্রাস ও মাদকের কুফল সম্পর্কে বয়ান দিতে ইমামদের প্রতি জেলা প্রশাসাক আহবান জানান।

খুলনা ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক শাহীব বিন জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন খুলনা মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক আলমগীর কবীর। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আওয়ামী লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ ফারুক আহমেদ, কৃষকলীগের সভাপতি হাজী মোঃ নুরুজ্জামান এবং কেসিসির ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান জমাদ্দার। স্বাগত জানান ইসলমিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মোঃ শাহবুদ্দিন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu