শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শাশুড়ির অনৈতিক সম্পর্কে বাঁধা দেওয়ায় শিশুসন্তানসহ গৃহবধুকে নির্যাতন; মামলা তুলে না নিলে হত্যার হুমকী তেরখাদায় জাতির পিতার ম্যুরাল ‘বঙ্গবন্ধু স্টেট ম্যান অব দ্য সেঞ্চুরি’ এর উদ্বোধন কয়রায় ট্রিপল মার্ডারের নেপথ্যে ছিলো অবৈধ সম্পর্ক ও প্রতারণামূলক আর্থিক লেনদেন ভারত সরকারের উপহারের লাইফ সার্পোট এ্যাম্বুলেন্স এলো খুলনা ডায়াবেটিক হাসপাতালে বাগেরহাটে সরকারী স্কুলের সভাপতির বিরুদ্ধে ১০লাখ টাকার গাছ কেটে আত্নসাতের অভিযোগ, শাস্তির দাবী দূর্ঘটনারোধে খুলনা মহানগরীর সড়ক ও ট্রাফিক ব্যবস্থা এবং বাস্তবতা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনারে সাংবাদিকদের নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের আহবান সপ্তাহ ব্যাপী শীতবন্ত্র বিতরণ; প্রধানমন্ত্রীর অগ্রাধিকার ভিত্তিক প্রকল্প রামপাল পাওয়ার প্লান্ট বহুমুখি সামাজিক কাজ করছে শীতের সকালে সীমান্তের হাজারো মুখে ফুঠলো উষ্ণ হাসি ওমিক্রন প্রতিরোধে জনসচেতনতায় তরুণ সমাজকে এগিয়ে আসার আহবান

খুলনায় আনসার ও ভিডিপি বাহিনীর উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পতাকা র‌্যালী অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৮০ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি :

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কর্তৃক বিভিন্ন কর্মর্সচী গ্রহণ করা হয়েছে। তার অংশ হিসেবে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খুলনার উদ্যোগে ১ ডিসেম্বর ২০২১ খ্রিঃ পতাকা র‌্যালী অনুষ্ঠিত হয়।

র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খুলনা রেঞ্জ কমান্ডার মোল্লা আমজাদ হোসেন পিএএমএস। এসময় উপস্থিত ছিলেন জেলা কমান্ড্যান্ট খুলনা মোঃ সেলিমুজ্জামান, সহকারী পরিচালক খুলনা রেঞ্জ মোঃ শরিফুল ইসলাম, সহকারী জেলা কমান্ড্যান্ট খুলনা আব্দুল্লাহ আল মামুন, সহকারী জেলা কমান্ড্যান্ট খুলনা মোহাম্মদ মিরাজুল ইসলাম খান।

পতাকা র‌্যালীতে বিভিন্ন পদবীর কর্মকর্তা ও কর্মচারীগণ অংশগ্রহণ করেন। র‌্যালীটি খুলনা রেঞ্জ কার্যালয় থেকে শুরু করে পিটিআই, আহসান আহমেদ রোড,শহীদ হাদিস পার্ক, কেসিসি ভবন, জেলা প্রশাসকের কার্যালয় হয়ে রেঞ্জ কার্যালয়ে শেষ হয়।

র‌্যালী শেষে প্রধান অতিথি তার বক্তব্যে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের এবং মহান স্বাধীনতা সংগ্রামে আত্মত্যাগকারী শহীদদের গভীরভাবে স্মরণ করে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি আরও বলেন বর্তমান প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশ উত্তোরত্তর এগিয়ে যাচ্ছে। তিনি তাঁর দীর্ঘায়ু কামনা করেন এবং উপস্থিত সকলকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হবার আহবান জানান।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu