শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

খুলনায় অজ্ঞাত যুবকের খন্ড বিখন্ড লাশ

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯
  • ৩৯৫ পড়েছেন

নিজস্ব প্রতিবেদক :

খুলনা মহানগরীর পৃথক স্থান থেকে তিন ব্যাগ ভর্তি মস্তক ও হাত-পা বিচ্ছিন্ন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ৭ মার্চ নগরীর পৃথক পৃথক স্থান থেকে তিন ব্যাগ ভর্তি লাশের খণ্ডগুলো উদ্ধার করা হলেও নিহত যুবকের পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ।

সকাল সাড়ে ১০টার দিকে নগরীর শের-ই বাংলা রোডের বলাকা ক্লাবের বিপরীতে রাস্তা থেকে পলিথিন মোড়ানো অবস্থায় লাশের বড় অংশ উদ্ধার করা হয়। এরপর পৃথক ব্যাগে ভর্তি হাত-পা ও মাথা উদ্ধার করা হয় ফারাজিপাড়া এলাকা থেকে ।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) এডিসি (সাউথ) এস এম শাকিলুজ্জামান বলেন, সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পলিথিন মোড়ানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়। তবে, লাশের মাথা, পা ও হাত ছিল না। পরে দুপুরে ফারাজিপাড়াস্থ সমাজসেবা অফিস সংলগ্ন ড্রেন থেকে দুটি ব্যাগে থাকা মাথাসহ অন্যান্য অংশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কে বা কারা তাকে হত্যার পর লাশ এখানে ফেলে দিয়েছে।

এছাড়াও তিনি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কি কারণে এই হত্যাকাণ্ড তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় খণ্ড বিখন্ড লাশ উদ্ধারের পর নগরবাসীর মধ্যে আতংকের সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu