শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

খুলনায় অজ্ঞাত যুবকের খন্ড বিখন্ড লাশ

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯
  • ৪৩৬ পড়েছেন

নিজস্ব প্রতিবেদক :

খুলনা মহানগরীর পৃথক স্থান থেকে তিন ব্যাগ ভর্তি মস্তক ও হাত-পা বিচ্ছিন্ন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ৭ মার্চ নগরীর পৃথক পৃথক স্থান থেকে তিন ব্যাগ ভর্তি লাশের খণ্ডগুলো উদ্ধার করা হলেও নিহত যুবকের পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ।

সকাল সাড়ে ১০টার দিকে নগরীর শের-ই বাংলা রোডের বলাকা ক্লাবের বিপরীতে রাস্তা থেকে পলিথিন মোড়ানো অবস্থায় লাশের বড় অংশ উদ্ধার করা হয়। এরপর পৃথক ব্যাগে ভর্তি হাত-পা ও মাথা উদ্ধার করা হয় ফারাজিপাড়া এলাকা থেকে ।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) এডিসি (সাউথ) এস এম শাকিলুজ্জামান বলেন, সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পলিথিন মোড়ানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়। তবে, লাশের মাথা, পা ও হাত ছিল না। পরে দুপুরে ফারাজিপাড়াস্থ সমাজসেবা অফিস সংলগ্ন ড্রেন থেকে দুটি ব্যাগে থাকা মাথাসহ অন্যান্য অংশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কে বা কারা তাকে হত্যার পর লাশ এখানে ফেলে দিয়েছে।

এছাড়াও তিনি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কি কারণে এই হত্যাকাণ্ড তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় খণ্ড বিখন্ড লাশ উদ্ধারের পর নগরবাসীর মধ্যে আতংকের সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu