শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

কর্মজীবী ল্যাকটেটিং মহিলাদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান ও উপকরণ বিতরণ

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শুক্রবার, ১৫ মার্চ, ২০১৯
  • ৩৮১ পড়েছেন

তথ্যবিবরণী :
কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় উপকারভোগী মহিলাদের জন্য স্বাস্থ্যসেবা হেলথ ক্যাম্প কার্যক্রম শুক্রবার (১৫ মার্চ) দুপুরে খুলনার এইচআরএস প্রিন্স আগাখান মাধ্যমিক বিদ্যালয়ে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়। খুলনা জেলা প্রশাসন এবং মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন খুলনা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক নার্গিস ফাতেমা জামিন এবং মুক্তিযোদ্ধা মো. আলমগীর কবির প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সন্তানদের প্রতি অভিভাবকদের যত্নবান হতে হবে। শিশুদের বেড়ে ওঠার সুযোগ দিতে হবে এবং প্রতিটি সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। সন্তান যেন খারাপ পথে না যায় সে দিকে মাদের খেয়াল রাখতে হবে। মাদক থেকে শিশুদের দূরে রাখতে হবে। তারা আরও বলেন, বর্তমান সরকার বয়স্ক ভাতা, বিধবা, স্বামী পরিত্যক্তা, মাতৃকালীন, প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ভাতা চালু করছে। নারীদের আরো উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। নারীরা আজ কোন ক্ষেত্রে পিছিয়ে নেই। ১৮ বছরের নিচে কোন মেয়েকে বিবাহ দেওয়া যাবে না, সকলে বাল্যবিবাহকে না বলতে হবে।

অনুষ্ঠানে ১৬, ১৭, ১৮, ১৯, ২০, ২১, ২২, ২৩, ২৪, ২৫, ২৬, ২৭ ও ২৮ নম্বর ওয়ার্ডের প্রায় এক হাজার ৫০ জন মা ও শিশুকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়। পরে মা ও শিশুদের মাঝে স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়।
এর আগে খালিশপুর প্রভাতী মাধ্যমিক বিদ্যালয়ে ৭, ৮, ১০, ১২ ও ১৩ নম্বর ওয়ার্ডের প্রায় তিনশ ৫০ জন মা ও শিশুকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান এবং খুলনার দৌলতপুরস্থ আঞ্জুমান রেজি: প্রাথমিক বিদ্যালয়ে ১, ২, ৩, ৪, ৫, ও ৬ নম্বর ওয়ার্ডের প্রায় তিনশ ৫০ জন মা ও শিশুকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান ও মা ও শিশুদের মাঝে স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu