শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

একাদশ জাতীয় সংসদে হুইপ মনোনীত হলেন এমপি পঞ্চানন বিশ্বাস

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ২৯ জানুয়ারী, ২০১৯
  • ১৩৪০ পড়েছেন

নিজস্ব প্রতিবেদক :
খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাটা) আসন থেকে চার বারের নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি পঞ্চানন বিশ্বাস একাদশ জাতীয় সংসদের হুইপ মনোনীত হয়েছেন।
বুধবার ৩০ (জানুয়ারী) জাতীয় সংসদ শুরু হলে আনুষ্ঠানিকভাবে এ তথ্য জানানো হবে বলে জানা যায়। গতকাল মঙ্গলবার সংশ্লিষ্ট সূত্রে এই তথ্য জানা গেছে। যা নিয়ে ২৯ (জানুয়ারী) মঙ্গল বার দুপুর থেকে বিভিন্ন সামাজিক গণ মাধ্যমে খুলনা-১ আসন সহ সকল শুভাকাঙ্খী মহলের নিজস্ব ওয়ালে তাকে নিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করতে দেখা যায়।
সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদে ডেপুটি স্পিকার হয়েছেন নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, যিনি দশম সংসদে হুইপের দায়িত্ব পালন করেছিলেন। চিফ হুইপ হয়েছেন মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য নূর ই আলম চৌধুরী লিটন। এছাড়াও হুইপ হয়েছেন শেরপুর-১ আসনের সংসদ সদস্য আতিকুর রহমান আতিক, দিনাজপুর-৩ আসনের ইকবালুর রহিম, খুলনা-১ আসনের পঞ্চানন বিশ্বাস এবং চট্টগ্রাম-১২ আসনের সংসদ সদস্য শামসুল হক চেীধুরী।

হুইপ মনোনীত হওয়ার খবরে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, ‘হুইপ মনোনীত হওয়ার খবর শুনেছি। বুধবার সংসদ অধিবেশনের শুরুর দিনেই এর আনুষ্ঠানিক ঘোষণা আসবে। এরপরেই প্রতিক্রিয়া জানাবো।’

পঞ্চানন বিশ্বাস ১৯৯৬ সালে প্রথম বার স্বতন্ত্র প্রার্থী হিসেবে খুলনা-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তারপর ২০০১, ২০১৪ ও ২০১৮ সালের সংসদ নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে একই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলায় ১৯৪৩ সালের ২৪ অক্টোবর তিনি জন্ম গ্রহন করেন। ছাত্র জীবনে তিনি ছাত্র ইউনিয়নের পথ ধরে রাজনীতিতে আসেন বলে জানা যায়। বর্তমানে তিনি খুলনা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হিসাবে পদায়িত আছেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu