শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার সিদ্ধান্তে পাইকগাছা উপজেলা পরিষদের মাসিক আইন শৃংখলা সভা অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০১৯
  • ৫৬৬ পড়েছেন

তৃপ্তি সেন পাইকগাছা,খুলনা :
খুলনার পাইকগাছা উপজেলার মাসিক আইন শৃংখলা কমিটির এক সভা (১৪ মার্চ) বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এড. স ম বাবর আলী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএসএম মারুফ হাসান, ওসি মোঃ এমদাদুল হক শেখ। উপস্থিত ছিলেন, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির বরণ মন্ডল ও আজাহার আলী, প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু, ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন, রিপন কুমার মন্ডল, কওছার আলী জোয়াদ্দার ও গাজী জুনায়েদুর রহমান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল বারি, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা এসএম কবির হোসেন, কৃষি অফিসার কৃষিবিদ এএইচএম জাহাঙ্গীর আলম, সিনিয়র মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, শিক্ষা অফিসার গাজী সাইফুল ইসলাম, প্রকৌশলী আবু সাঈদ, যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান, সমবায় কর্মকর্তা আব্দুস সাত্তার, পল্লী উন্নয়ন কর্মকর্তা আলী নূর হোসেন, বন কর্মকর্তা প্রেমানন্দ রায়, দারিদ্র বিমোচন কর্মকর্তা বিপ্লব কান্তি বৈদ্য, পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী ফরিদ হোসেন, মুক্তিযোদ্ধা রণজিৎ সরকার, একটি বাড়ী একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী জয়া রানী রায়, জাইকা প্রকল্পের উপজেলা সমন্বয়কারী আসমাউল হুসনা, আনসার ও ভিডিপি প্রশিক্ষক আশালতা, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, যুগ্ম সম্পাদক এন ইসলাম সাগর, সাংবাদিক আলাউদ্দীন রাজা, শিক্ষক মৃণাল কান্তি মন্ডল, প্যানেল চেয়ারম্যান সুষমা রানী, আওয়ামী লীগ নেতা গাজী মিজান।

সভায় আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ এবং শান্তিপুর্ণ পরিবেশে সম্পন্ন করার লক্ষে নির্বাচনকালীন সময়ে বহিরাগতদের এলাকা ত্যাগ, হোস্টেলে বহিরাগত শিক্ষার্থীদের অবস্থান নিষিদ্ধ ও সড়কের উপর থেকে বাস অপসারণ সহ গুরুত্বপুর্ণ সিদ্ধান্ত হয়। এছাড়া সভায় উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ১ এপ্রিল এর এইচএসসি পরীক্ষা পিছিয়ে দেওয়ার জন্য সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের নিকট দাবী জানানো হয়। সভায় উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য যা যা করণীয় প্রশাসন ও থানা পুলিশের পক্ষ থেকে সব কিছুই করা হবে বলে উপজেলা নির্বাহী অফিসার ও ওসি জানান।

পরে একই স্থানে উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এড. স ম বাবর আলীর সভাপতিত্বে মাসিক সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu