শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

অসুস্থ পিতার জন্য দোয়া চাইলেন এ্যাড.গ্লোরিয়া ঝর্ণা এমপি

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯
  • ৮৫৭ পড়েছেন

অনলাইন ডেস্ক : মহান জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসন-৩০ (খুলনা-বাগেরহাট) ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্যা এমপি এ্যাড. গ্লোরিয়া ঝর্ণা সরকারের পিতা দীর্ঘদিন ধরে গুরুতর অসুস্থ।

সংরক্ষিত আসনের নারী সাংসদ এ্যাড. গ্লোরিয়া ঝর্ণা সরকার তার পিতার আশু সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া ও আশির্বাদ চেয়েছেন। তাঁর পিতা দীর্ঘদিন যাবত পেটের সমস্যায় ভূগছিলেন। প্রথমে তাকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা করানো হয়। অবস্থার উন্নতি না হওয়ায় পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতের মুম্বাইতে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

এমপি এ্যাড.গ্লোরিয়া ঝর্ণা সরকার তার অফিসিয়াল ফেসবুক আইডি’র মাধ্যেমে তাঁর পিতার রোগ মুক্তি ও আশু সুস্থতা কামনা করে একটি পোস্টে লিখেছেন, আমি বিশ্বাস করি আমরা যা চাই  শুধুমাত্র সৃষ্টিকর্তাই (ঈশ্বরই) আমাদেরকে তা দিতে পারেন। প্রার্থনাই উপায়, একমাত্র উপায়। এই মুহূর্তে আমি একজন অসহায় মেয়ে, যার বাবা মারাত্মক রোগের সাথে লড়াই করছেন। আমি আপনাদের সকলকে অনুরোধ করছি যারা আমার পোস্ট পড়েছেন,অনুগ্রহ করে আমার বাবার জন্য প্রার্থনা করুন।


হসপিটালে বাবার সেবায়  এ্যাড. গ্লোরিয়া ঝর্ণা সরকার

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu