শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

খুলনায় সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচে প্রবাহ একাদশের দাপুটে জয়

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ১৭ মার্চ, ২০১৯
  • ৫২১ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি :
খুলনায় সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচে ব্যাট, বল ও ফিল্ডিংয়ে দাপট দেখিয়ে বিশাল জয় পেয়েছে প্রবাহ একাদশ।

রবিবার (১৭ মার্চ) নগরীর সিএন্ডবি কলোনীর মাঠে তারা ৮ উইকেটের ব্যবধানে ইয়াং টাইগার্স কে পরাজিত করে। খুলনা ও ঢাকার বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের নিয়ে ইয়াং টাইগার্স টিম গঠন করা হয়।ম্যাচের শুরুতে ব্যাট করে ইয়াং টাইগার্স প্রতিপক্ষের বোলিংয়ের মুখে মাত্র ৭০ রানের গুটিয়ে যায়। জবাবে ৮ ওভার হাতে রেখেই লক্ষ্যে পৌছায় প্রবাহ একাদশ।

এর আগে সকালে টসে জিতে ব্যাটিংয়ে নামে ইয়াং টাইগার্স। ১৬ ওভারের নির্ধারিত খেলায় দলের দুই ওপেনার হাসান হিমালয় ও বশির হোসেন ভালো সূচনা করতে পারেনি। প্রবাহের আটোসাটো বোলিংয়ে অস্বস্তি ভর করে দলটিতে। একের পর এক উইকেট পতনে ৭০ রানে সব উইকেট হারায় টাইগাররা। দলের বশির হোসেন সর্বোচ্চ ১৭, আহমেদ মুসা রঞ্জু ৮, দিপংকর রায় ৭, আশরাফুল ইসলাম নূর ৪ ও হাসান হিমালয় ৩ রান করে আউট হয়। প্রবাহের ফারুকুল ইসলাম রিপন ৪ উইকেট, বিমল সাহা ৩, ফেরদৌস রহমান ২ ও সাকিব হোসেন ১ উইকেট পায়। জবাবে ৮ ওভার ব্যাটিং করে ২ উইকেট হারিয়ে ৭৪ রান করে প্রবাহ। দলের মোস্তাকিম হোসেন ২৩, বিমল সাহা অপরাজিত ১৮ রান, সাকিব হোসেন ১৭ ও হেদায়েত হোসেন মোল্লা ৪ রান করেন। বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করেন।

এদিকে খেলা শেষে প্রবাহের নির্বাহী সম্পাদক এনামুল হক, চিফ রিপোর্টার মোজাম্মেল হক হাওলাদার, মফস্বল বার্তা সম্পাদক নূর গনি বাবলু রেজা ও সাংবাদিক মেহেদী মাসুদ খান উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন।

প্রবাহ একাদশের খেলোয়াররা হলেন : হেদায়েৎ হোসেন মোল্লা, মুহাম্মদ নুরুজ্জামান, মাকসুদ আলী (অধিনায়ক), বিমল সাহা, মোস্তাকিম হোসেন, আসাফুর রহমান কাজল, নাজমুল হাসান, ফেরদৌস রহমান, কায়কোবাদ বুলবুল, ফারুকুল ইসলাম রিপন ও সাকিব হোসেন।

ইয়াং টাইগার্স দলে খেলেছেন : বশির হোসেন (সময়ের খবর), আহমেদ মুসা রঞ্জু (যুগান্তর), দিপংকর রায় (ডেইলী স্টার), আশরাফুল ইসলাম নূর (ইনকিলাব), হাসান হিমালয় (সমকাল), মো. মিলন (সময়ের খবর), উত্তম প্রতিক (প্রথম আলো), এম এ জলিল (খুলনাঞ্চল) ও মামুন আব্দুল্লাহ রুবেল (সময়ের খবর)।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu