শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

কয়রায় ১৬ দলীয় ডে-নাইট মিনি ক্রিকেট টুর্ণামেন্ট

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৬৬০ পড়েছেন

অরবিন্দ কুমার মণ্ডল, কয়রা :
মহান ২১শে ফেব্রুয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষ্যে ভাষা শহিদদের স্মরণে খুলনার কয়রা উপজেলায় ১৬দলীয় ডে-নাইট মিনি ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৯ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

খেলাটি আয়োজন করেছে ছয় নম্বর কয়রা নবজাগ্রত সরোজ সংঘ। বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারী) সকাল ১০টার দিকে ছয় নম্বর কয়রার ঐতিহ্যবাহী গোবিন্দ জিউ ঠাকুর মন্দির মাঠে খেলাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলাটি উদ্বোধন করবেন কয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল কুমার সাহা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন থানা অফিসার ইনচার্জ তারক চন্দ্র বিশ্বাস। দিন-রাত্রের এই খেলাটি নিরপেক্ষ ও সুন্দরভাবে পরিচালনা করার জন্য সমগ্র খেলাটি ভিডিও ক্যামেরার মাধ্যমে তৃত্বীয় অ্যাম্পায়ার দ্বারা পরিচালিত হবে বলেও জানিয়েছেন আয়োজক কমিটি। যে কারণে উক্ত খেলাকে ঘিওে এলাকায় একটি উৎসবমুখর পরিবেশ লক্ষ্য করা যাচ্ছে। খেলাটি উপভোগ করার জন্য আয়োজক কমিটি সকলকে আমন্ত্রণ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu