শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নাসা অ্যাপস চ্যালেঞ্জ বিশ্ব চ্যাম্পিয়ন দলনেতা সুমিতকে সংবর্ধনা আমাদের শিক্ষা ও সংস্কৃতির ঐতিহ্য অন্তর্ভুক্ত করেই কারিকুলা বিশ্বমানের করতে হবে : খুবি উপাচার্য খুলনা বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য সম্পাদিত গবেষণা গ্রন্থ প্রকাশ বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে : সিটি মেয়র খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কুয়েটের বঙ্গবন্ধু চেয়ার প্রফেসর নিয়োগ পেলেন প্রফেসর ড. খুরশীদা বেগম রূপসায় বিভিন্ন অনিয়মের প্রতিবাদে প্রধান শিক্ষককে ৩ ঘন্টা অবরুদ্ধ, মানববন্ধন এবং ভাঙচুর নগরীর বর্জ্য ব্যবস্থাপনার মানোন্নয়নে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন : সিটি মেয়র চুকনগরে কথিত সাংবাদিক ও সহযোগীদের চাঁদা দাবী : যুবকের আত্মহত্যা সময়ের চাহিদা অনুযায়ী আইন শিক্ষায় প্রযুক্তির সংশ্লেষ ঘটাতে হবে : খুবি উপাচার্য

দাকোপে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ১৭ জুলাই, ২০১৯
  • ৩৪৪ পড়েছেন

দাকোপ প্রতিনিধি :
খুলনার দাকোপ উপজেলায় ১৭ জুলাই বুধবার থেকে শুরু হচ্ছে জাতীয় মৎস্য সপ্তাহ। সপ্তাহ পালন উপলক্ষে সকাল ১০টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়কক্ষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল ওয়াদুদ। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান। মৎস্য সপ্তাহের এবারের প্রতিপাদ্য ‘মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি’।

সভায় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান খাদিজা আকতার, উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা জয়দেব পাল, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপসহকারি প্রকৌশলী মো. মিলন ফকির, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আ. কাদের, মহিলা বিষয়ক কর্মকর্তা সুরাইয়া সিদ্দিকা, যুব উন্নয়ন কর্মকর্তা মাহাবুর রহমান, পরিসংখ্যান কর্মকর্তা গোষ্ট কুমার দাশ, ইউপি চেয়ারম্যান পঞ্চানন মণ্ডল, সহকারি মৎস্য কর্মকর্তা বাদল কৃষ্ণ সাহাসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা অংশ নেন।

সভায় জানানো হয়, আজ সকাল ১০টার দিকে বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ, উপজেলা প্রশাসনের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ ও ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্বোধীন অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন সংরক্ষিত নারী আসনের সাংসদ অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকার।

১৯ জুলাই সকাল ১০টার দিকে উপজেলা কৃষক প্রশিক্ষণকেন্দ্রে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন। ২০ জুলাই সকাল ১০টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজার ও নদীতে ফরমালিন বিরোধী অভিযান এবং মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইলকোর্ট পারিচালনা করা হবে।

২১ জুলাই সকাল ১০টায় উপজেলার মোহাম্মদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের উপস্থিতিতে মৎস্য বিষয়ক আলোচনা সভা, বিতর্ক প্রতিযোগিতা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হবে। ২২ জুলাই সকাল ১০টার দিকে বানিশান্তা বাজারে হাট-বাজার ও জনবহুল স্থানে মৎস্যচাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে। ২৩ জুলাই সকাল ১০ টায় উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে জাতীয় মৎস্য সপ্তাহের মূল্যায়ন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu