রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সাংবাদিকতা ও গনমাধ্যমের সুষ্ঠু নীতিমালা জরুরি  মোরেলগঞ্জে খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রাসেলকে সংবর্ধনা ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের এডহক কমিটির দায়িত্ব গ্রহণ দৈনিক খুলনা টাইমস’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন মুজিব বর্ষে মোল্লাহাটে ৭০ ভূমিহীন-গৃহহীনের আপন ঠিকানা খুলনায় চাঁদাবাজি মামলায় তিন পুলিশসহ ৫ জনের আট বছরের কারাদন্ড খুলনায় সোনালী ব্যাংকের ৫কোটি টাকা আত্নসাত মামলায এজিএমসহ ৪ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা খুলনায় আনসার ও ভিডিপি বাহিনীর উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পতাকা র‌্যালী অনুষ্ঠিত মানসিক নির্যাতনে কুয়েট শিক্ষকের মৃত্যুর অভিযোগ; ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন

সাতক্ষীরায় ক্ষতিগ্রস্থ কালি মন্দির পরিদর্শন করেছেন ভারতীয় সহকারী হাই কমিশনার

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ৩৮ পড়েছেন

অফিস ডেস্ক :

সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার একটি ক্ষতিগ্রস্থ কালি মন্দিরসহ বিভিন্ন মন্দির ও আশ্রম পরিদর্শন করেছেন খুলনাস্থ ভারতীয় সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রাইনা।

গত সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় খুলনাস্থ ভারতীয় সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রাইনা সাতক্ষীরার দেবহাটা উপজেলার প্রনব মঠ পরিদর্শনে করেন। এরপর দেবহাটা গকুলানন্দ সেবাস্রম পরিদর্শন শেষে দেবহাটা সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা নিমাই চন্দ্র রায়ের বাড়িতে পারিবারিক মন্দিরে দুর্বৃত্ত্ব কতৃক কালি মায়ের ভাঙা বিগ্রহ পরিদর্শন করে দু:খ প্রকাশ করেন।

স্থানীয় ও ভুক্তভোগি পরিবার সূত্রে জানা যায়, গত (১৫ অক্টোবর) শুক্রবার মধ্যরাতে অজ্ঞাত দুর্বৃত্ত্বকতৃক দেবহাটা সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডবাসী নিমাই চন্দ্র রায়ের পারিবারিক কালি মন্দিরে রক্ষিত কালি মায়ের বিগ্রহের মুন্ডু ও হাত ভেঙে দেয়। পরদিন সকালে স্থানীয় থানা পুলিশে খবর দিলে তারা ঘটনাস্থল পরিদর্শন করে কালি মায়ের বিগ্রহটি সংস্কারের তাগিদ দিলে তারা বিগ্রহের মুন্ডু পুনঃস্থাপন করেন।

এ বিষয়ে দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঠোফোনে জানান, দেবহাটা সদর ইউনিয়নের নিমাই চন্দ্র রায়ের বাড়ির পারিবারিক মন্দিরে অনাকাঙ্ক্ষিত এই ঘটনা তদন্তাধীন। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি খুবই স্বাভাবিক।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu