শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নাসা অ্যাপস চ্যালেঞ্জ বিশ্ব চ্যাম্পিয়ন দলনেতা সুমিতকে সংবর্ধনা আমাদের শিক্ষা ও সংস্কৃতির ঐতিহ্য অন্তর্ভুক্ত করেই কারিকুলা বিশ্বমানের করতে হবে : খুবি উপাচার্য খুলনা বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য সম্পাদিত গবেষণা গ্রন্থ প্রকাশ বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে : সিটি মেয়র খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কুয়েটের বঙ্গবন্ধু চেয়ার প্রফেসর নিয়োগ পেলেন প্রফেসর ড. খুরশীদা বেগম রূপসায় বিভিন্ন অনিয়মের প্রতিবাদে প্রধান শিক্ষককে ৩ ঘন্টা অবরুদ্ধ, মানববন্ধন এবং ভাঙচুর নগরীর বর্জ্য ব্যবস্থাপনার মানোন্নয়নে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন : সিটি মেয়র চুকনগরে কথিত সাংবাদিক ও সহযোগীদের চাঁদা দাবী : যুবকের আত্মহত্যা সময়ের চাহিদা অনুযায়ী আইন শিক্ষায় প্রযুক্তির সংশ্লেষ ঘটাতে হবে : খুবি উপাচার্য

পর্যটক প্রবেশ বন্ধ করা হয়েছে আইফেল টাওয়ারে

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ২০ মে, ২০১৯
  • ৪৯৭ পড়েছেন

অনলাইন ডেস্ক : ফ্রান্সের সেরা পর্যটন কেন্দ্রগুলোর একটি প্যারিসের আইফেল টাওয়ার বন্ধ করে দেওয়া হয়েছে।

সোমবার (২০ মে) বিকেলে এক অনু্প্রবেশকারী অন্যতম বিশ্বসেরা লোহার তৈরি বিশাল এই স্থাপনা বেয়ে উপরে ওঠার চেষ্টা করেন। এ ঘটনার পর থেকেই দর্শনার্থীদের জন্য বন্ধ করে দেওয়া হয় ঐতিহ্যবাহী দৃষ্টিনন্দন আইফেল টাওয়ার।

পুলিশ সূত্রে জানানো হয়েছে, আরোহণ বিশেষজ্ঞসহ ফায়ার সার্ভিসের একটি দল অনুপ্রবেশকারীর সঙ্গে কথা বলার জন্য ঘটনাস্থলে পৌঁছেছে। এ বিষয়ে কর্তৃপক্ষ আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেয়নি। তবে, ওই ব্যক্তি কত উঁচুতে উঠেছিলেন ও তার উদ্দেশ্য কী তা জানা যায়নি। আইফেল টাওয়ার কবে নাগাদ খোলা হবে, তাও জানানো হয়নি।

প্যারিসের প্রতীক দৃষ্টিনন্দন আইফেল টাওয়ার বেয়ে ওঠার ঘটনা অবশ্য এটাই প্রথম নয়।  জেমস কিংসটন নামে এক ব্রিটিশ নাগরিক ২০১৫ সালে কোনো ধরনের নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই সিসি ক্যামেরার চোখ ফাঁকি দিয়ে কর্তৃপক্ষের অনুমতি না নিয়েই বিশ্বের অন্যতম উঁচু এ স্থাপনা বেয়ে অনেক দূর উঠেছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu