শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

পর্যটক প্রবেশ বন্ধ করা হয়েছে আইফেল টাওয়ারে

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ২০ মে, ২০১৯
  • ৪৪৯ পড়েছেন

অনলাইন ডেস্ক : ফ্রান্সের সেরা পর্যটন কেন্দ্রগুলোর একটি প্যারিসের আইফেল টাওয়ার বন্ধ করে দেওয়া হয়েছে।

সোমবার (২০ মে) বিকেলে এক অনু্প্রবেশকারী অন্যতম বিশ্বসেরা লোহার তৈরি বিশাল এই স্থাপনা বেয়ে উপরে ওঠার চেষ্টা করেন। এ ঘটনার পর থেকেই দর্শনার্থীদের জন্য বন্ধ করে দেওয়া হয় ঐতিহ্যবাহী দৃষ্টিনন্দন আইফেল টাওয়ার।

পুলিশ সূত্রে জানানো হয়েছে, আরোহণ বিশেষজ্ঞসহ ফায়ার সার্ভিসের একটি দল অনুপ্রবেশকারীর সঙ্গে কথা বলার জন্য ঘটনাস্থলে পৌঁছেছে। এ বিষয়ে কর্তৃপক্ষ আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেয়নি। তবে, ওই ব্যক্তি কত উঁচুতে উঠেছিলেন ও তার উদ্দেশ্য কী তা জানা যায়নি। আইফেল টাওয়ার কবে নাগাদ খোলা হবে, তাও জানানো হয়নি।

প্যারিসের প্রতীক দৃষ্টিনন্দন আইফেল টাওয়ার বেয়ে ওঠার ঘটনা অবশ্য এটাই প্রথম নয়।  জেমস কিংসটন নামে এক ব্রিটিশ নাগরিক ২০১৫ সালে কোনো ধরনের নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই সিসি ক্যামেরার চোখ ফাঁকি দিয়ে কর্তৃপক্ষের অনুমতি না নিয়েই বিশ্বের অন্যতম উঁচু এ স্থাপনা বেয়ে অনেক দূর উঠেছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu