শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

কেসিসির ভেজাল বিরোধী অভিযানে আজমিরি কাবাব হোটেলকে জরিমানা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ১৩ মে, ২০১৯
  • ৩০৪ পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:

খুলনা সিটি কর্পোরেশনের মেয়রের নির্দেশ পবিত্র মাহে রমজানে বাজারে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখা ও খাদ্যে ভেজাল প্রতিরোধে নিয়মিত অভিয়ানের অংশ হিসেবে ১৩ মে সোমবার খুলনা মহানগরীর বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।

অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে(কাঁচা ও রান্না করা খাবার একসাথে) ফ্রিজে খাবার রাখার অপরাধে ময়লা পোতা মোড়, শের-এ-বাংলা রোড়ের আজমীর কাবাব কে ১০০০০(দশ হাজার) টাকা জরিমানা করা হয়। পাশাপাশি বিভিন্ন মুদি দোকান ও শপিংমলগুলোও মনিটরিং করা হয়। একই সাথে মেয়াদ উত্তীর্ণ খাবার বিক্রয় করে কিনা ও নিউ মার্কেট বাজারও মনিটরিং করা হয়।

খুলনা সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট খান মাসুম বিল্লাহর নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্টে আরো উপস্থিত ছিলেন কেসিসির ভেটেরিনারি অফিসার ডা: মো: রেজাউল করিম, বাজার সুপার সেলিমুর রহমান, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নিরাপদ খাদ্য পরিদর্শক ও কেসিসির স্যানিটারি ইন্সপেক্টর শেখ মেহেদি হাসান বুলবুল, স্যানিটারি ইন্সপেক্টর হিসেবে নবজিৎ বাইন, ভারপ্রাপ্ত প্রিমিসেস লাইসেন্স পরিদর্শক মোল্লা সেলিম রেজা, স, ম আকমল হোসেন, মোল্লা জিল্লুর রহমান সহ কেসিসির নিরাপত্তা কর্মীরা। এছাড়া মেট্রোপলিটন পুলিশের একটি টিম সার্বিক ভাবে সহযোগীতা করে।

এছাড়া অভিযানকালে ব্যবসা প্রতিষ্ঠানে পণ্যমূল্য তালিকা প্রদর্শন, খাদ্য দ্রব্য সংরক্ষণের স্থান ও বাজার দর পর্যবেক্ষণ করা হয়। জনস্বার্থে পবিত্র মাহে রমজানে বাজার মূল্য স্থিতিশীল রাখা ও খাদ্যে ভেজাল প্রতিরোধকল্পে কেসিসি’র এ অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu