মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
তেরখাদায় অস্ত্রসহ একাধিক মামলার আসামি আটক তেরখাদায় নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবসের বিশেষ নিবন্ধ : ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত ইতিহাস যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাভারে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা, হত্যার চেষ্টা শোকাবহ আগস্টে অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : এমপি সালাম মূর্শেদী জাতীয় শোক দিবসে বিশেষ প্রতিবেদন : সেই শিশু আজ জগৎ জোড়া কয়রার দক্ষিণ বেদকাশীর রিংবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত, দূর্ভোগে হাজারো মানুষ ভেড়ামারায় তেল পাম্পে ট্যাংকি বিস্ফোরণে নিহত-২, আহত-৪ শিক্ষা কারিকুলায় আঞ্চলিক সংস্কৃতি ও ঐতিহ্য অন্তর্ভুক্ত করা প্রয়োজন : উপাচার্য

রূপসায় শ্রমিককে জবাই করে হত্যা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫৪৯ পড়েছেন

প্রতিনিধি, রূপসা :
খুলনার রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের শ্রীফলতলা গ্রামের এক শ্রমিককে জবাই করে হত্যা করে তার ইজি ভ্যান নিয়ে পালিয়েছে সন্ত্রাসীরা। এ ব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে রূপসা থানায় হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, উক্ত গ্রামের ইউসুফ বিহারার পুত্র ইমরান বিহারা(৪০) প্রতিদিনের ন্যায় রোববার (২৪ ফেব্রুয়ারী) সন্ধ্যার পর নিজ ভ্যান নিয়ে বাড়ী থেকে বের হয়। রাতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোজাখুজি করে। অবশেষে সোমবার সকালে নন্দনপুর গ্রামের মজুমদার সড়কের পাশে তার জবাইকরা লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

রূপসা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন বাংলারদিনকালকে জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে উক্ত ভ্যান চালকের ইজি ভ্যানটি ছিনতাই-এর উদ্দেশ্যে সন্ত্রাসীরা ইমরান বিহারাকে জবাই করে হত্যা করেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ইমরান বিহারা দিনে ইমাম সাহেবের ইট ভাটায় শ্রমিকের কাজ করতো এবং সন্ধ্যার পর শ্রীফলতলা -আইচগাতী সড়কে ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো। তার দুটি পুত্র সন্তান এবং এক কন্যা সন্তান রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যার সাথে সংশ্লিষ্ট কাউকে গ্রেফতার করা যায়নি। এদিকে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবারের সদস্যরা দিশেহারা হয়ে পড়েছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu