শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

রূপসায় শ্রমিককে জবাই করে হত্যা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৪৫ পড়েছেন

প্রতিনিধি, রূপসা :
খুলনার রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের শ্রীফলতলা গ্রামের এক শ্রমিককে জবাই করে হত্যা করে তার ইজি ভ্যান নিয়ে পালিয়েছে সন্ত্রাসীরা। এ ব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে রূপসা থানায় হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, উক্ত গ্রামের ইউসুফ বিহারার পুত্র ইমরান বিহারা(৪০) প্রতিদিনের ন্যায় রোববার (২৪ ফেব্রুয়ারী) সন্ধ্যার পর নিজ ভ্যান নিয়ে বাড়ী থেকে বের হয়। রাতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোজাখুজি করে। অবশেষে সোমবার সকালে নন্দনপুর গ্রামের মজুমদার সড়কের পাশে তার জবাইকরা লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

রূপসা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন বাংলারদিনকালকে জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে উক্ত ভ্যান চালকের ইজি ভ্যানটি ছিনতাই-এর উদ্দেশ্যে সন্ত্রাসীরা ইমরান বিহারাকে জবাই করে হত্যা করেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ইমরান বিহারা দিনে ইমাম সাহেবের ইট ভাটায় শ্রমিকের কাজ করতো এবং সন্ধ্যার পর শ্রীফলতলা -আইচগাতী সড়কে ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো। তার দুটি পুত্র সন্তান এবং এক কন্যা সন্তান রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যার সাথে সংশ্লিষ্ট কাউকে গ্রেফতার করা যায়নি। এদিকে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবারের সদস্যরা দিশেহারা হয়ে পড়েছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu