শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

রূপসায় গোয়েন্দা পুলিশের হাতে অস্ত্র ও মাদক সহ আটক ১

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ২৪ মার্চ, ২০১৯
  • ৩৫৯ পড়েছেন

রূপসা প্রতিনিধি :

জেলা গোয়েন্দা পুলিশ এক বিশেষ অভিযানে রূপসা উপজেলা থেকে ১ টি অস্ত্র, ১ রাউন্ড গুলি ও ৩৯০ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই অর্জুন রবিবার (২৪ মার্চ) সকালে রূপসা কলেজের সামনে অভিযান চালান। এ সময় বাগেরহাটের কচুয়া উপজেলার কামারগাতী গ্রামের শাহজামালের পুত্র মোকারম হোসেন ফকির (৩৭) কে আটক করেন। পরে তার দেহ তল্লাশী করে ১ টি শুটারগান, ১ রাউন্ড তাজা গুলি এবং ৩৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পুলিশ সূত্রে জানা যায় যে, মোকারমের বিরুদ্ধে অস্ত্র আইন ও মাদক দ্রব্য আইনে পৃথক পৃথক মামলা হয়েছে। তাকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu