শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নাসা অ্যাপস চ্যালেঞ্জ বিশ্ব চ্যাম্পিয়ন দলনেতা সুমিতকে সংবর্ধনা আমাদের শিক্ষা ও সংস্কৃতির ঐতিহ্য অন্তর্ভুক্ত করেই কারিকুলা বিশ্বমানের করতে হবে : খুবি উপাচার্য খুলনা বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য সম্পাদিত গবেষণা গ্রন্থ প্রকাশ বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে : সিটি মেয়র খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কুয়েটের বঙ্গবন্ধু চেয়ার প্রফেসর নিয়োগ পেলেন প্রফেসর ড. খুরশীদা বেগম রূপসায় বিভিন্ন অনিয়মের প্রতিবাদে প্রধান শিক্ষককে ৩ ঘন্টা অবরুদ্ধ, মানববন্ধন এবং ভাঙচুর নগরীর বর্জ্য ব্যবস্থাপনার মানোন্নয়নে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন : সিটি মেয়র চুকনগরে কথিত সাংবাদিক ও সহযোগীদের চাঁদা দাবী : যুবকের আত্মহত্যা সময়ের চাহিদা অনুযায়ী আইন শিক্ষায় প্রযুক্তির সংশ্লেষ ঘটাতে হবে : খুবি উপাচার্য

রমজানে নিত্যপ্রয়োজনী পণ্যের বাজার পরিদর্শনে খুলনার জেলা প্রশাসক

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ৫৪৫ পড়েছেন

তথ্যবিবরণী : রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারদর পর্যবেক্ষন ও মানসম্মত পণ্য সামগ্রীর বিপণন নিশ্চিত করতে খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন ৭মে (মঙ্গলবার) বিকেলে খুলনার বড় বাজার পরিদর্শনে যান।

এ সময় নিত্যপ্রয়োজনীয় পণ্যের পাইকারী ব্যবসায়ী ও আড়ৎদারদের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক। পাইকারী পণ্যের বাজারে মূল্যতালিকা দৃশ্যমান স্থানে রাখায় ও ব্যবসায়ীদের ইতিবাচক কাজের জন্যে তিনি সন্তোষ প্রকাশ করেন। একই সাথে কোন অসাধু চক্র নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি করে যেন জনদূর্ভোগ সৃষ্টি না করতে পারে সেজন্য সবাইকে সজাগ থাকার আহবান জানান।

জেলা প্রশাসক নগরীর বড় বাজারে পাইকারী আড়ৎ ও খুচরা দোকান ঘুরে দেখেন ও ন্যায্য মূল্যে পণ্য বিক্রি হচ্ছে কি না সে ব্যাপারে খোঁজ-খবর নেন।

খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান, বাংলাদেশ কর্মচারি কল্যাণ বোর্ড খুলনার উপপরিচালক বিল্লাল হোসেন খান, জেলা বাজার কর্মকর্তা আব্দুস সালাম তরফদার, ব্যবসায়িক নেতা আব্দুল মতিন পান্না, অনিল পোদ্দার ও সৈয়দ বোরহান এ সময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu