মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই-দেশে রিজার্ভ নেই : বিএনপি খুলনাসহ দেশের মৎস্য সেক্টরে অভাবনীয় সাফল্য এসেছে : মৎস্য সচিব

মাদক, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সমাবেশ ও মানববন্ধন

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ১৭ জুলাই, ২০১৯
  • ৪০১ পড়েছেন

তথ্যবিবরণী :
নারী ও শিশুদের স্বাভাবিক জীবনযাপন নিশ্চিত করা প্রয়োজন। নির্যাতনের কারণে নারী ও শিশুর স্বাধীন চলাফেরা বাধাগ্রস্ত হওয়ার পাশাপাশি খুলনার সুনাম নষ্ট হচ্ছে। ঐক্যবদ্ধ আন্দোলনে সমাজ হতে ইভটিজিং দূর হয়েছে। মাদক, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ ও দূর করতে হবে। রাজনীতির ছত্রছায়ায় অপরাধীরা যেন আশ্রয় না পায়। অপরাধীকে প্রশ্রয় দিলে ঐ অপরাধ আপনার ওপরও হতে পারে। অপরাধীর পেশাগত পরিচয়ের চেয়ে বড় পরিচয় সে অপরাধী।

মাদক, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আয়োজিত সমাবেশ ও মানব বন্ধনে ১৭ জুলাই সকালে খুলনা নগরীর পিকচার প্যালেস মোড়ে সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এ সকল কথা বলেন।

স্বাধীনতা সাংবাদিক ফোরাম, খুলনা সাংবাদিক ইউনিয়ন, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি ও খুলনা টিভি-ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন এই সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে।

সমাবেশ ও মানববন্ধনে আরও বক্তৃতা করেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, কেসিসি’র কাউন্সিলর আনিসুর রহমান ও সাংবাদিক নেতৃবৃন্দ।

খুলনা স্বাধীনতা সাংবাদিক ফোরামের সভাপতি ও বিটিভির জেলা প্রতিনিধি মকবুল হোসেন মিন্টুর সভাপতিত্বে আয়োজিত সমাবেশ ও মানববন্ধনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মহানগর শাখা, বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের খুলনা শাখাসহ অন্যান্য সংগঠন অংশনিয়ে একত্বতা প্রকাশ করে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu