বেনাপোল সীমান্তে অস্ত্র ও গুলিসহ আটক ২ ব্যবসায়ী

83

মোঃ মাসুদুর রহমান শেখ, বেনাপোলঃ

যশোরের বেনাপোল সীমান্ত থেকে একটি ৭.৬৫ পিস্তল, দুটি ম্যাকজিন ও এক রাউন্ড গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা। বৃহস্পতিবার (০৩ জুন) ভোরে ভারত সীমান্তবর্তী এলাকা বেনাপোলের খলশি বাজার থেকে যশোর জেলা গোয়েন্দা পুলিশ সদস্যরা তাদের আটক করে।

আটককৃত অস্ত্র ব্যবসায়ীরা হলেন, বেনাপোল পোর্টথানাধীন পুটখালী ইউনিয়নের রাজগঞ্জ গ্রামের শ্রী কানায় সরকারের ছেলে শ্রী শংকর কুমার সরকার (২৭) ও একই এলাকার পুটখালী পূর্বপাড়া গ্রামের সাজ্জাত আলীর ছেলে আজিম শেখ (১৯)।

যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক রুপম কুমার সরকার জানান, তাদের কাছে গোঁপন খবর আসে ভারত থেকে অস্ত্রও গুলি এনে সীমান্তে বেঁচা-কেনা হচ্ছে। পরে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে বেনাপোলের খলশি বাজারে অবস্থিত রিপন মিয়া নামে একজনের চায়ের দোকানের ভিতর থেকে সন্দেহ ভাজন দুই জনকে ধরে। এসময় ঘটনা স্থল থেকে একটি ৭.৬৫ পিস্তল, দুটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা পেশাদার অস্ত্র ব্যবসায়ী বলে জিজ্ঞাসাবাদে জানা গেছে। এর আগেও তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রয়েছে। এব্যাপারে বেনাপোল পোর্ট থানায় নতুন করে অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here