শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

ফুলতলার জমি জালিয়াতির ঘটনার তদন্ত করবে মানবাধিকার কমিশন

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ৪৪২ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি : জাতিসংঘ মানবাধিকার কমিশন কর্তৃক অনুমোদিত বাংলাদেশ মানবাধিকার কমিশনের খুলনা বিভাগীয় সমন্বয়কারী মানবতাবাদী এ্যাডভোকেট শেখ অলিউল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, খুলনা জেলার ফুলতলা উপজেলার আলকা গ্রামের মৃত বাবর আলী শেখের পুত্র ওসমান আলী শেখ বাংলাদেশ মানবাধিকার কমিশন খুলনা বিভাগীয় কার্যালয়ে এই মর্মে অভিযোগ করেন যে, ফুলতলা উপজেলার খান শাহিদা সুলতানা ও আল আমিন শেখ উক্ত ওসমান আলী শেখের সম্পত্তি জালদলিলের মাধ্যমে আত্মসাথ করার চেষ্টা করছে এমনকি ওসমান আলী শেখের পরিবারকে বিভিন্ন মিথ্যা মামলায় হয়রাণি করছে।

উক্ত জমি জালিয়াতির ঘটনার প্রকৃত সত্য উদঘাটনের জন্য বাংলাদেশ মানবাধিকার কমিশন খুলনা বিভাগের পক্ষ থেকে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটি ইতোমধ্যে তদন্ত শুরু করেছে। উক্ত জালিয়াতির প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য উভয়পক্ষ, স্থানীয় জনপ্রতিনিধি, পুলিশ প্রশাসন, সাংবাদিক, বুদ্ধিজীবীসহ সর্বমহলের সাহায্য কামনা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu