পুলিশ জনগণের সেবায় কাজ করে যাচ্ছে -পুলিশ সুপার এস এম শফিউল্লাহ

50

অরবিন্দ কুমার মণ্ডল, কয়রা :
কয়রা উপজেলার আমাদী অস্থায়ী পুলিশ ক্যাম্পের নতুন ভবণের উদ্বােধন করেছেন খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ (বিপিএম)।

সােমবার বেলা ১১ টায় উদ্বােধন শেষে প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বলেন, আমাদী পুলিশ ক্যাম্পটি স্থায়ী করা হবে। তার জন্য পুলিশ প্রশাসণের পক্ষ থেকে সার্বিক সহযােগীতা করা হচ্ছে। এলাকার সকল মানুষের সহযােগীতা পেলে এটি করা সম্ভব। তিনি আরও বলেন,পুলিশ আন্তরিকতার সাথে জনগণের সেবায় কাজ করে যাচ্ছে। মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে যারাই জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। তাদেরকে কােন প্রকার ছাড় দেওয়া হবেনা। কােন মানুষ যেন মিথ্যা মামলায় হয়রানী না হয় সে ব্যাপারে পুলিশ প্রশাসণকে নির্দেশনা দেন তিনি। কয়রা থানার অফিসার ইনচার্জ মােঃ রবিউল হােসেনের সভাপতিত্বে ও স্বাস্থ্য বিভাগের পরিদর্শক শফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার ডি- সার্কেল মােঃ হুমায়ুন কবির, পাইকগাছা থানার অফিসার ইনচার্জ ইজাজ শফি, ইউপি চেয়ারম্যান আঃ ছাত্তার পাড়, খান সাহেব ডিগ্রী কলেজের অধ্যক্ষ ড. চয়ন কুমার রায়, কয়রা থানার ওসি তদন্ত এস এম শাহাদাত হােসেন, ও মুক্তিযােদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমাণ্ডার বীর মুক্তিযােদ্ধ আঃ রহমান সানা।

এতে আরও বক্তব্য রাখেন আমাদী পুলিশ ক্যাম্পের ইনচার্জ মােঃ ফিরােজ আলম, আওয়ামীলীগ নেতা নিশিত রঞ্জন মিস্ত্রী, নির্মল চন্দ্র দাস, ইউপি সদস্য বিশ্বজিৎ সিনহা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here