শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নাসা অ্যাপস চ্যালেঞ্জ বিশ্ব চ্যাম্পিয়ন দলনেতা সুমিতকে সংবর্ধনা আমাদের শিক্ষা ও সংস্কৃতির ঐতিহ্য অন্তর্ভুক্ত করেই কারিকুলা বিশ্বমানের করতে হবে : খুবি উপাচার্য খুলনা বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য সম্পাদিত গবেষণা গ্রন্থ প্রকাশ বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে : সিটি মেয়র খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কুয়েটের বঙ্গবন্ধু চেয়ার প্রফেসর নিয়োগ পেলেন প্রফেসর ড. খুরশীদা বেগম রূপসায় বিভিন্ন অনিয়মের প্রতিবাদে প্রধান শিক্ষককে ৩ ঘন্টা অবরুদ্ধ, মানববন্ধন এবং ভাঙচুর নগরীর বর্জ্য ব্যবস্থাপনার মানোন্নয়নে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন : সিটি মেয়র চুকনগরে কথিত সাংবাদিক ও সহযোগীদের চাঁদা দাবী : যুবকের আত্মহত্যা সময়ের চাহিদা অনুযায়ী আইন শিক্ষায় প্রযুক্তির সংশ্লেষ ঘটাতে হবে : খুবি উপাচার্য

পুলিশের তৎপরতায় একঘন্টার মধ্যে মুক্তিযোদ্ধার ছিনতাই হওয়া টাকা উদ্ধার

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ২৯ মে, ২০১৯
  • ৪৩৭ পড়েছেন

পাইকগাছা প্রতিনিধি :
প্রতিবছরই ঈদের কেনাকাটার সময় পাইকগাছা পৌরসদরসহ উপজেলার বিভিন্ন বাজারের পকেটমার, ছিনতাইকারী, বোরকা পরিহিতা মহিলা ছিনতাইকারীর উপদ্রব্য অনেকাংশে বৃদ্ধি পায়। প্রতিবারই ঘটে ছোট বড় অনেক অঘটন। থানা পুলিশ সতর্ক অবস্থানে থাকলেও পুলিশের চোখ ফাঁকি দিয়ে ঘটে এসব অপকর্ম। এমনই একটি ঘটনা ঘটেছে ২৯ মে (বুধবার) বেলা সাড়ে ১২ টার দিকে পাইকগাছা পৌর সদরের বাজারে। এবারের পদ্ধতিটা অন্য রকম। এবার পকেটমার গায়ে বমি করে পকেট কেটে টাকা ছিনতাই করে পালিয়েছে। থানা পুলিশের তৎপরতায় ঘন্টাখানেকের মধ্যে টাকা উদ্ধার। যুবক পলাতক।

জানা গেছে, উপজেলার চাঁদখালী ইউপির কমলাপুর গ্রামের মুক্তিযোদ্ধা খায়বর আলী গতকাল বুধবার বেলা সাড়ে বারোটার দিকে পাইকগাছা সোনালী ব্যাংক থেকে ঈদ উপলক্ষে মুক্তিযোদ্ধার সম্মানী ভাতার ১৮ হাজার টাকা উত্তোলন করেন এবং টাকাগুলি পাঞ্জাবির পকেটে করে নিয়ে পৌর সদরের ফলের দোকানের সামনে এসে দাঁড়ান। এ সময় জনৈক ব্যক্তি তাঁর পিঠে বমি করে এবং পাঞ্জাবির পকেট কেটে সব টাকা নিয়ে চম্পট দেয়। খবর পেয়ে থানার ওসি মোঃ এমদাদুল হক শেখ মুক্তিযোদ্ধা খায়বার গাজীকে থানায় ডেকে আনেন। সব কিছু শুনে ও স্থানীয়দের কাছ থেকে তথ্য নিয়ে এসআই অখিল রায় ও অনিশ মন্ডল দ্রুত অভিযান চালালে শিবসা ব্রীজের অপর প্রান্তে হরিখালীর চক এলাকায় ইমন নামের এক যুবক ১৮ হাজার টাকা ফেলে দিয়ে পালিয়ে যায়।

টাকা উদ্ধারের পর ওসি মুক্তিযোদ্ধা খায়বার আলী ও তাঁর স্ত্রী হাসিনা বেগমের হাতে সমুদয় টাকা এবং একটি পাঞ্জাবী উপহার দিয়ে পুলিশ ভ্যানে করে মুক্তিযোদ্ধা দম্পত্তিকে বাড়ীতে পৌছে দেন। ও সি মোঃ এমদাদুল হক শেখ জানিয়েছেন, ইমনকে আটকের সকল প্রচেষ্ঠা অব্যহত রয়েছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu