শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

পাইকগাছায় অপহৃত স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন; আটক ১

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ১১ জুন, ২০১৯
  • ৭০৪ পড়েছেন

পাইকগাছা (খুলনা)প্রতিনিধিঃ
খুলনার পাইকগাছায় আইনজীবি সমিতির এক সদস্যের পুত্র অপর আইজীবির কণ্যাকে অপহরণ করার ঘটনায় কণ্যার মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। তবে বিষয়টি নিয়ে একে অপরকে দোষারোপ করেছেন। ছেলে পক্ষ বলছে তাদের মধ্যে সর্ম্পক ছিল। অপরদিকে মেয়ে পক্ষ বলছে তাদের নাবালিকা কণ্যাকে অপহরণ করা হয়েছে। এদিকে থানা পুলিশ অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে মঙ্গলবার তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেছে। ঘটনায় জড়িত একজনকে পুলিশ আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

মামলা সূত্রে জানা গেছে, পাইকগাছা পৌরসভার ৮নং ওয়ার্ড বাতিখালী গ্রামের বাসিন্দা পাইকগাছা আইনজীবি সমিতির সদস্য আব্দুল মালেক গাজীর নবম শ্রেণী পড়ুয়া মেধাবী কণ্যা গত শুক্রবার তালার হরিহরনগর নানাবাড়ী বেড়াতে যায়। সে জায়গা থেকে শনিবার বিকালে বাড়ী ফেরার সময় উপজেলার গদাইপুর ইউনিয়নের বোয়ালিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় পৌছালে লক্ষ্মীখোলা গ্রামের বাসিন্দা পাইকগাছা আইনজীবী সমিতির সদস্য মুজিবর রহমানের ছেলে সাবিদুর রহমান বাবু ও তার লোকজন এড. আব্দুল মালেকের কণ্যাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃত ভিকটিম স্কুল ছাত্রীর মা রোজিনা খাতুন বাদী হয়ে সাবিদুর রহমান সহ ৪ জনকে আসামী করে থানায় মামলা করেছেন। যার নং- ০৯, তাং- ১০/০৬/২০১৯ইং।

এদিকে, থানা পুলিশ অভিযান চালিয়ে গত সোমবার ভোরে খুলনা থেকে ভিকটিম স্কুল ছাত্রীকে উদ্ধার ও আসামী সাবিদুরকে আটক করেছে। এ ব্যাপারে ওসি মোঃ এমদাদুল হক শেখ জানিয়েছেন, গত সোমবার তাদেরকে খুলনা থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভিকটিমের ডাক্তারী পরীক্ষা শেষে আদালতের জবানবন্দি সম্পন্ন হয়েছে। এদিকে এড. মুজিবর রহমান জানিয়েছেন, তার ছেলের সাথে মেয়েটির সর্ম্পকের জেরে তারা দু’জনে চলে যায়। এটাকে পুঁজি করে অপহরণের মামলা করা হয়েছে বলে এড. মুজিবর রহমান পাল্টা অভিযোগ করেছেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu