শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

পাইকগাছায় ভ্রাম্যমান আদালতের ২০ হাজার টাকা জরিমানা আদায়

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৪৫৫ পড়েছেন

পাইকগাছা প্রতিনিধিঃ
সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে প্রাকৃতিক উৎস নদী থেকে চিংড়ির পোনা সরবরাহ ও বিক্রয় করার অভিযোগে পাইকগাছায় ভ্রাম্যমান আদালত ৪ ব্যক্তির নিকট থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেছে এবং জব্দকৃত চিংড়ি পোনা নদীতে অবমুক্ত করা হয়েছে।

২৮ মে মঙ্গলবার ভোরে পোনা ব্যবসায়ীরা ঢাকা মেট্রো-ড-১১-৬৮৪৪ নং পিকআপ যোগে প্রাকৃতিক উৎস নদী থেকে আহরিত চিংড়ি (বাগদা) পোনা সরবরাহ করছিল। এমন খবর পেয়ে উপজেলা মৎস্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ অভিযান চালিয়ে পিকআপ ভর্তি পোনা জব্দ করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পোনা ব্যবসায়ী পৌরসভার বাতিখালী গ্রামের মৃত নূরুল ইসলাম মোড়লের ছেলে নাজমুল ইসলাম ফিরোজ (৪৫), দাকোপের চান্নিরচক গ্রামের কার্তিক চন্দ্র বাছাড়ের ছেলে তুষার কান্তি বাছাড় (৩৯), বাগেরহাটের খানপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে শামীম শেখ (৩১) ও বাগেরহাটের রামপাল হোগলডাঙ্গা গ্রামের কুদ্দুস মল্লিকের ছেলে রবিউল মল্লিক (৩৮) এর নিকট থেকে ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা আদায় করেন। এ সময় জব্দকৃত পিকআপ ভর্তি পোনা নদীতে অবমুক্ত করে হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, সহকারী মৎস্য কর্মকর্তা এসএম শহীদুল্লাহ ও পেশকার দীপঙ্কর প্রসাদ মল্লিক।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu