শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

পাইকগাছায় বিদেশী বন্দুক সহ যুবক আটক

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯
  • ৩৩৫ পড়েছেন

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :
পাইকগাছা থানা পুলিশ বিদেশী বন্দুক সহ এক যুবককে আটক করেছে। এ ঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

ওসি এমদাদুল হক শেখ জানান, সম্প্রতি কিছু দুস্কৃতিকারী এলাকায় অপরাধমূলক কর্মকান্ডের অপতৎপরতা চালিয়ে আসছে। এরই প্রেক্ষিতে ২৬ জুন বুধবার বিকালে শিববাটী ব্রীজ ও আলমতলা সড়কের মাঝ বরাবর পুলিশী চেকপোস্ট বসানো হয়। এ সময় সড়ক দিয়ে যাতায়াত করার সময় উপজেলার আলমতলা গ্রামের বরকত সরদারের ছেলে আসিফ ইকবাল (১৯) এর গতিবিধি সন্দেহ হলে পুলিশ তার গতিরোধ করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে চুরি, ছিনতাই সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে সংশ্লিষ্টতা থাকার কথা স্বীকার করে। সে লুকিয়ে রাখা অস্ত্রের কথা উল্লেখ করে স্বীকার করে শাওন, বাদশা ও রহিম নামে আরো তিন যুবক সহ তারা অনেকেই অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় বিভিন্ন অপরাধমূলক কাজ করেছে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক থানার এসআই মহিউদ্দীন আহম্মেদ, অখিল রায়, অনিষ মন্ডল ও এএসআই জাকির সহ থানা পুলিশ অভিযান চালিয়ে শিববাটী-আলমতলা সড়কের মধ্যবর্তী ইব্রাহীম গার্ডেনের রেস্ট হাউজের পাশের ঝোপের মধ্য থেকে একটি বিদেশী বন্দুক ও ৩ রাউন্ড বন্দুকের কার্তুজ উদ্ধার করে।

এ ঘটনায় এসআই মহিউদ্দীন বাদী হয়ে আটক আসিফ ইকবাল ও কেওড়াতলা গ্রামের মান্নানের ছেলে শাওন (২১), আলমতলা গ্রামের সেলিমের ছেলে বাদশা (২০) ও লস্কর গ্রামের নূর আলীর ছেলে রহিম (২২) কে পলাকত আসামীকে করে থানায় অস্ত্র আইনে মামলা করেছে। যার নং- ৩১, তাং- ২৬/০৬/১৯ইং।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu